whatsapp channel
GossipHoop Plus

রণবীর-আলিয়ার সম্পর্ক নিয়ে মুখ খুললেন রণবীরের প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা

বলিউডের প্রেম সম্পর্কের রসায়নে রণবীর কাপুর আর ক্যাটরিনা কাইফের সম্পর্ক একটি বহুল চর্চিত বিষয়। ‘আজব প্রেম কি গজব কহানী’র শুটিং সেট থেকেই ডেটিং চলছিল দুজনের। দীর্ঘ সময়ের সম্পর্কটির পূর্ণতা পাওয়া নিয়ে এক সময় নিঃসন্দেহ ছিল গোটা বলিউড। কিন্তু বলিউডে অসম্ভব নয় কিছুই– এই ধারাকেই সত্য করে বিচ্ছেদ হয়।

বিগত দুই বছর ধরে আলিয়ার সঙ্গে সম্পর্কে থাকার পর এই বছরই শেষমেষ সাত পাকে বাঁধা পড়ার কথা ছিল দুই তারকার। কিন্তু আপাতত বিয়ে পিছিয়ে সামনের বছর করা হয়েছে।

শোনা যায় ক্যাটরিনা সত্যিকারের ভালোবেসেছিলেন রণবীর কাপুরকে। রণবীরের সঙ্গে বিচ্ছেদের যন্ত্রণা এখনো নাকি ভুলতে পারেন নি তিনি। এর মধ্যে ক্যাটরিনার অত্যন্ত ঘনিষ্ঠ আলিয়া ভাটের সঙ্গে নিজের প্রাক্তনের সম্পর্ক নিয়ে তাঁর প্রতিক্রিয়া কী হতে পারে তা নিয়ে বরাবর প্রশ্ন বিনোদন জগতের। বিচ্ছেদের পর দুজনই দুজনকে এড়িয়ে চলেছেন রণবীর ও ক্যাটরিনা। এমন কি এড়িয়ে গেছেন সংবাদ মাধ্যমের প্রশ্নও।

২০১৮ সাল নাগাদ রণবীর-আলিয়ার বেশ ঘনিষ্ঠতা দেখা গেল তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়। সেই সময়েই রণবীরের প্রাক্তন ক্যাটরিনা ইনস্টাগ্রামে একটি পোস্টে লেখেন–‘I will believe it when I see it. Or, I will see it when I believe it.’ ক্যাটরিনার আকস্মিক এই পোস্টে যদিও রণবীর বা আলিয়ার সম্পর্ক নিয়ে কিছুই বলা ছিল না। তবে বিনোদনজগৎ লেখাটি রণবীর-আলিয়ার সম্পর্কের প্রতিক্রিয়া হিসেবেই ধরেছিল। পরে অবশ্য ‘ব্রহ্মস্ত্র’ ছবির নায়ক-নায়িকার এই সম্পর্কের জল্পনা সত্য বলেই জানা যায়।

এরপর জনপ্রিয় টক শো অনুষ্ঠান ‘কফি উইথ করণ’ এ র‍্যাপিড ফায়ার রাউন্ডে করণ স্পষ্ট ভাবেই ক্যাটরিনাকে রণবীর-আলিয়ার সম্পর্ক নিয়ে প্রশ্ন করেন। সেখানে ক্যাটরিনা জানান, রণবীর আলিয়ার সম্পর্ক তাঁর কাছে কোনোরকম কঠিন ব্যাপার লাগে নি। বরং, আলিয়া যে তার কাছের বন্ধু এবং দুজনে একসঙ্গে জিম করেন সে কথা খুশির সঙ্গে জানান ক্যাটরিনা।

যদিও ক্যাটরিনার এই মন্তব্য মন থেকে কি না তা নিয়ে বিতর্ক উঠতেই পারে, তবে যখন নিজের প্রিয় বন্ধুর সঙ্গে প্রাক্তন প্রেমিকের সম্পর্ক তৈরি হয়, সেই পরিস্থিতিতেও বন্ধুর সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার কাজটি কঠিনতম হলেও ক্যাটরিনা কিন্তু সেই কাজটি সুন্দর ভাবেই করে চলেছেন।

whatsapp logo