whatsapp channel
Hoop PlusTollywood

যশের সঙ্গে পরকীয়ার জেরেই কি ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন নুসরত!

চলতি বছরের গোড়ার থেকেই টলিউডে তৈরী হয়েছে ত্রিকোণ সমীকরণ যার মূল ভূমিকায় রয়েছেন অভিনেত্রী নুসরত জাহান (nusrat jahan), অভিনেতা যশ দাশগুপ্ত (yash Dasgupta) এবং রঙ্গোলি ফ্যাশনের কর্ণধার ও নুসরতের প্রাক্তন স্বামী নিখিল জৈন (Nikhil jain)। নিখিল জৈনের সঙ্গে বিয়ের দুই বছর না কাটতেই যশের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েছেন নুসরত।

নুসরত ও যশ প্রথমে এই সম্পর্ক অস্বীকার করলেও পরবর্তীকালে সোশ্যাল মিডিয়ায় সীলমোহর দেন। 2017 সালে বাংলা ফিল্ম ‘ওয়ান’-এর সেটে আলাপ হয়েছিল যশ ও নুসরতের। অনেকের মতে, 2020 সালে ‘sos কোলকাতা’ ফিল্মের মাধ্যমে যশ ও নুসরতের ঘনিষ্ঠতা তৈরী হয়েছিল। কিন্তু প্রকৃতপক্ষে, তাঁদের ঘনিষ্ঠতা ছিল অনেক আগে থেকেই যার জেরে নুসরত গত বছরের গোড়ায় ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। কিন্তু নিখিল তাঁকে সঠিক সময়ে হসপিটালে নিয়ে যাওয়ায় প্রাণে বেঁচে যান নুসরত। পরে নুসরত মিডিয়ায় একটি হাস্যকর বয়ানে বলেন, তিনি ভুল করে বেশি ঘুমের ওষুধ খেয়ে ফেলেছিলেন।

অপরদিকে নিখিল পরিবারের বিরুদ্ধে লড়াই করে নুসরতকে বিয়ে করেছিলেন। নুসরতের কথা মতো, প্রতিটি ইভেন্টে নুসরতের সঙ্গে যেতেন তিনি। নুসরতকে খুশি রাখার সমস্ত চেষ্টা করেছেন নিখিল। এমনকি শিল্পপতি হওয়া সত্ত্বেও নিজের ইমেজ ভেঙে বেরিয়ে এসে নিখিল শিখেছিলেন মজাদার ইন্সটাগ্রাম রিল বানানো। নিখিলের সঙ্গে একাধিক মজাদার ইন্সটাগ্রাম রিল বানিয়ে শেয়ার করতেন নুসরত। নুসরতের ফিল্মি কেরিয়ারকে স্মরণীয় করে রাখতে নিখিল তাঁকে একটি বিশেষ শাড়ি উপহার দিয়েছিলেন যাতে এখনও অবধি নুসরতের ফিল্মে অভিনীত চরিত্রগুলির নাম খোদাই করা ছিল। নুসরত সেই শাড়ি পরে ইন্সটাগ্রামে ছবি শেয়ার করেছিলেন। এমনকি যশ ও নুসরতের অবৈধ সম্পর্ক জনসমক্ষে আসতে দেননি নিখিল। কিন্তু শেষ অবধি এত করেও নিখিল নিজের বিয়ে বাঁচাতে পারলেন না। তবে নুসরতের পরিবারের সঙ্গে নিখিলের সুন্দর সম্পর্ক রয়েছে। নুসরতের বোন নুজহত (Nuzhat zahan)-কে পড়াশোনার জন্য বিদেশে পাড়ি দিতে সাহায্য করেছেন নিখিল। অপরদিকে নুসরতের পরিবারও নুসরত ও যশের সম্পর্ককে সমর্থন করেননি।

ফলে বালিগঞ্জের ফ্ল‍্যাটে থাকছেন নুসরত। শোনা যাচ্ছে, গত কয়েক মাস ধরে যশ ও নুসরত লিভ-ইন রিলেশনশিপে রয়েছেন। যশ এর আগে একটি বিয়ে করেছিলেন। পরবর্তীকালে যশের স্ত্রী যশের নামে শারীরিক নির্যাতনের অভিযোগ করলে যশকে হাজতবাস করতে হয়েছিল। ঘটনাটি ঘটেছিল যশ অভিনীত ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালের সময়। তবে পরে সেই কেস ধামাচাপা পড়ে যায়। এরপর বহুদিন অবধি এসভিএফ-এর ক্রিয়েটিভ ডিরেক্টর পুনম ঝা (poonam jha)-র সঙ্গে সম্পর্কে ছিলেন যশ। সম্ভবত সেই সম্পর্ক এখনও বজায় রয়েছে কারণ ভোটের সময় পুনমকে দেখা গিয়েছিল যশের পিআর সামলাতে। যশের সঙ্গে সম্পর্ক থাকলেও নুসরত এখনও নিখিলের ক্রেডিট কার্ড ব্যবহার করেন। সম্প্রতি টলিউডে জোর গুঞ্জন, নুসরত নাকি মা হতে চলেছেন। যদি এই গুঞ্জন সত্যি হয়ে থাকে তাহলে প্রশ্ন উঠছে নুসরতের সন্তানের পিতা কে? নিখিল জৈন জানিয়েছেন, গত ছয় মাস ধরে নুসরতের সঙ্গে তাঁর সম্পর্ক নেই। সুতরাং নুসরত যদি সত্যিই অন্তঃসত্ত্বা হন, তাহলে এই সন্তান তাঁর নয়।

এবার প্রশ্ন উঠছে, নুসরত কেন যশের সঙ্গে সম্পর্কে জড়াতে গেলেন? তার অন্যতম কারণ হল যশ ও নুসরতের যৌথ ব্র‍্যান্ড ভ‍্যালু। যশ ও নুসরত জুটিকে এই মুহূর্তে বিভিন্ন স্টেজ শো-তে এবং বিজ্ঞাপনে দেখতে চাইছেন প্রযোজক ও নির্মাতারা। যশ ও নুসরতের সম্পর্ক তৈরী হলে তাঁরা হয়ে যাবেন টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম পাওয়ার কাপল। কিন্তু এর মধ্যেই নুসরত নিজের উওম্যান কার্ড ও জনসেবামূলক কার্ড খেলেছেন। তিনি ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন, তাঁর রাজনৈতিক জীবন নাকি বিবাহিত জীবনে অশান্তির কারণ হয়ে উঠেছিল। এমনকি তিনি বলেছেন, বিয়ে ভাঙার দোষ সবসময়ই মেয়েদের উপর চাপিয়ে দেওয়া হয়। মানুষ তাঁকে সবসময় দোষী সাব্যস্ত করলেও তিনি চান, মানুষ তাঁর ব্যক্তিগত জীবন দিয়ে তাঁকে বিচার না করে তাঁর কাজ দিয়ে বিচার করুক।

whatsapp logo