whatsapp channel

নিজেই গাছ থেকে ডাব পেড়ে খাচ্ছে এক টিয়া, অবাক করা ভিডিও ভাইরাল

এই ভিডিওটির কমেন্টে প্রশংসার ঝড় উঠেছে। একেক জন একেক রকম ভাবে তাদের প্রশংসা প্রকাশ করেছেন। কেউ বলেছেন 'ওয়াও', কেউ বলেছেন 'বিউটিফুল'। ভিডিওটি সকলের চোখের সামনে আসে যখন আই.এফ. এস অফিসার…

Avatar

HoopHaap Digital Media

এই ভিডিওটির কমেন্টে প্রশংসার ঝড় উঠেছে। একেক জন একেক রকম ভাবে তাদের প্রশংসা প্রকাশ করেছেন। কেউ বলেছেন ‘ওয়াও’, কেউ বলেছেন ‘বিউটিফুল’। ভিডিওটি সকলের চোখের সামনে আসে যখন আই.এফ. এস অফিসার সুশান্ত নন্দ সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার করেন।

ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি বিদেশি টিয়া পাখি সে নারকেল গাছে বসে, একটি ডাব সেই গাছ থেকে পেড়ে সেখানে বসেই ঠোঁট দিয়ে ফুটো করে একেবারে মনুষ্য কায়দায় ডাব মুখের উপরে ধরে ঢকঢক করে সেই ডাবের জল খাচ্ছে।

সুশান্ত নন্দ সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি দিয়ে তার উপরে লিখেছেন ‘কে না ভালোবাসে ডাবের জল খেতে’, হজমের ভালো উপাদান হিসাবে ডাবের জলকে মনে করা হয়। প্রতিদিন ডাবের জল খেলে শরীরে ইলেকট্রোলাইট ব্যালেন্স বজায় থাকে, যার ফলে উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে থাকে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই দর্শকের সংখ্যা ক্রমশ বাড়তে থাকে। পাখিটিকে দেখে মনে হচ্ছে এটি ম্যাকাও প্রজাতির কোন পাখি। টিয়া পাখির বংশধর। বিদেশি টিয়া বললেও ভুল হয় না। এরা ভীষণ পোষ মানে। পাখিটির প্রভু হয়তো তাকে এই কৌশল শিখিয়েছেন। তবে অত বড় ডাব কি করে মুখের মধ্যে ঢেলে সে জল খাচ্ছে, তা সত্যিই খুব বিস্ময়ের। দেখে নিন সেই অবাক করা ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media