whatsapp channel

নিমেষের মধ্যেই ব্যাংক থেকে ১০ লক্ষ টাকা হাতিয়ে পালালো ১০ বছরের বালক

একটি দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটলো মধ্যপ্রদেশের নিমুচ জেলায়। জানা গেছে, ১০ বছর বয়সী একটি 'প্রশিক্ষিত' ছেলে ব্যস্ত সময়ে সময় একটি ব্যাংকে প্রবেশ করে মাত্র ৩০ সেকেন্ডের মধ্যে ১০ লক্ষ টাকা…

Avatar

HoopHaap Digital Media

একটি দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটলো মধ্যপ্রদেশের নিমুচ জেলায়। জানা গেছে, ১০ বছর বয়সী একটি ‘প্রশিক্ষিত’ ছেলে ব্যস্ত সময়ে সময় একটি ব্যাংকে প্রবেশ করে মাত্র ৩০ সেকেন্ডের মধ্যে ১০ লক্ষ টাকা নিয়ে পালিয়ে যায়। সেই এই অপরাধ কারো নজরে না পড়লেও পরে সিসিটিভিতে ধরা পড়ে সমগ্র বিষয়টি।

এদিন সকাল ১১ টার দিকে নিমুচ জেলার জাওয়াদ এলাকার একটি সমবায় ব্যাংকে ঘটনাটি ঘটে। জানা গেছে, এক নাবালক চিরাচরিত পোশাক পরে সবার নজর এড়িয়ে ক্যাশিয়ারের ঘরে প্রবেশ করে ও ৫০০ টাকার নোটের দুটি বান্ডিল একটি ব্যাগে নিয়ে মাত্র ৩০ সেকেন্ডের মধ্যে সেখান থেকে বেরিয়ে যায়। বাইরে বেরিয়ে সে ছুটতে শুরু করলে ব্যাংকের অ্যালার্মটি বেজে ওঠে। এরপরই ব্যাঙ্কের নিরাপত্তারক্ষীরা তার পিছনে ধাওয়া করেন।

টাইমস অফ ইন্ডিয়ার একটি প্রতিবেদনে বলা হয়েছে, সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখার পরে পুলিশ দেখতে পায় যে, ২০ বছর বয়সী এক ব্যক্তি ওই নাবালককে নির্দেশ দিচ্ছিলেন। প্রায় ৩০ মিনিট ধরে ওই ব্যক্তি ব্যাঙ্কের মধ্যে ছিলেন এবং ক্যাশিয়ার তার কেবিন ছেড়ে উঠলে বাইরে দাঁড়িয়ে থাকা নাবালককে চুরির নির্দেশ দেন তিনি। নাবালকের ছোট উচ্চতার কারণে, কেউ বুঝতে পারেনি যে তাদের নাকের নীচে এমন একটি দুর্ধর্ষ চুরি হতে চলেছে। পরে, নিরাপত্তারক্ষীরা ওই নাবালককে আটক করে জুভেনাইল হোমে পাঠায়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media