whatsapp channel

পঞ্চাশেও লাবণ্যময়ী অভিনেত্রী মাধুরী দীক্ষিত, জেনে নিন বলিসুন্দরীর বিউটি সিক্রেট

পঞ্চাশের দোর গোড়ায় এসেও মাধুরী দীক্ষিতের লাবণ্য এতটুকু কমেনি। এক সময়ে যুবকদের হার্টথ্রব ছিলেন মাধুরী। সেই মাধুরী আজ লক্ষ লক্ষ পুরুষ ফ্যান ফলোয়িং এর হার্টথ্রব রয়েই গেছেন। সবাই এর মনে…

Avatar

HoopHaap Digital Media

পঞ্চাশের দোর গোড়ায় এসেও মাধুরী দীক্ষিতের লাবণ্য এতটুকু কমেনি। এক সময়ে যুবকদের হার্টথ্রব ছিলেন মাধুরী। সেই মাধুরী আজ লক্ষ লক্ষ পুরুষ ফ্যান ফলোয়িং এর হার্টথ্রব রয়েই গেছেন। সবাই এর মনে খানিকটা কষ্ট দিয়েই বিয়ে করে ফেলেন ডাক্তার রাম নেনেকে। তারপরে প্রবেশ করলেন সংসার জীবনে। বিয়ের পরে ইউএসএতে সেটেল্ড হন। অনেক ছোটবেলা থেকেই তিনি বলিউডে তাঁর ক্যারিয়ার শুরু করেন। শুরুর দিকে ত্বকের ঔজ্জ্বল্য এখনো তিনি ধরে রেখেছেন। তবে তার এই লাবণ্যের পিছনে সিক্রেটটা কি? এ প্রশ্ন শুধু পুরুষ ফ্যান ফলোয়ারদেরই নয় মহিলা ফ্যান ফলোয়ারদের মধ্যেও রয়েছে। চলুন জেনে নেওয়া যাক মাধুরী দীক্ষিতের রূপের রহস্য কি

রূপচর্চায় তিনি ব্যবহার করেন ময়েশ্চারাইজার। খুব কম মেকআপ করেন। আর মেনে চলেন কিছু বিউটি টিপস। প্রতিদিন তিনি খুব ভালো ক্লিনজার দিয়ে তার মুখ পরিষ্কার করেন। তারপরে তিনি সেরাম লাগান। তারপরে ত্বকের পরিচর্যার জন্য তিনি টোনার ব্যবহার করেন। প্রতিদিন সকাল এবং রাত্রে শুতে যাওয়ার আগে তিনি দাঁত ব্রাশ করেন।

তার এই সৌন্দর্যের পিছনে রয়েছে সুষম আহার এবং যোগাভ্যাস। মাধুরী বিশ্বাস করেন, তিনি যখন নাচেন তার মন ভালো হয়ে যায় এবং যা তার ত্বককে উজ্জ্বল করতে অনেকটা সাহায্য করে। তবে শুধুমাত্র ত্বক পরিষ্কার করলেই হবেনা, চুলের দিকেও লক্ষ্য রাখতে হবে। বিশেষ করে যারা নায়ক-নায়িকা হন তাদের অভিনয় করার জন্য সারাদিন চড়া আলোর মধ্যে সময় কাটাতে হয়। যা চুলের জন্য খুবই ক্ষতিকারক। তারপরে চুলের নানান রকম স্টাইল করার জন্য ব্যবহার করা হয় নানা উপাদান। তাও চুলের যথেষ্ট ক্ষতি করে। তবে মাধুরী চুলের পরিচর্যার জন্য ব্যবহার করেন তেল। এই তেল তৈরি করার জন্য তিনি ব্যবহার করেন অলিভ অয়েল এবং ক্যাস্টর অয়েল। চুলে ভালো করে তেল লাগিয়ে তিনি কোনো মাইল্ড শ্যাম্পু দিয়ে শ্যাম্পু করে নেন। তারপরে বাড়িতে বানানো কন্ডিশনের দেন। বাড়িতে কন্ডিশনের তৈরি করতে মাধুরীর পছন্দ ফল এবং মেয়োনিজ।

সপ্তাহে ছদিন তিনি যোগাভ্যাস করেন এবং সুষম আহার গ্রহণ করেন। মদ্যপান এবং ধূমপান থেকে তিনি নিজেকে বিরত রেখেছেন। তার সৌন্দর্যের আরেকটি সিক্রেট হল পরিমিত পরিমাণে ঘুম। যা তাকে অনেকটা সতেজ এবং সুস্থ রাখে। হাসিখুশি থাকা এবং ইতিবাচক চিন্তা ভাবনাই মাধুরীর এই সৌন্দর্য এবং মিষ্টি হাসির একমাত্র কারণ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media