whatsapp channel

মহিষাসুরমর্দিনী গেয়ে সকলকে চমকে দিল এই খুদে কন্যা, ভাইরাল ভিডিও

প্রত্যেকটা মানুষই জন্মগ্রহণ করেন কিছু না কিছু প্রতিভা নিয়ে। মা-বাবাদের বোঝা প্রয়োজন তার সন্তানের কিসে ঝোঁক রয়েছে। মায়ের গলায় ঘুম পাড়ানি গান শুনতে শুনতে অনেক বাচ্চা গুনগুন করে গান গায়,…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

প্রত্যেকটা মানুষই জন্মগ্রহণ করেন কিছু না কিছু প্রতিভা নিয়ে। মা-বাবাদের বোঝা প্রয়োজন তার সন্তানের কিসে ঝোঁক রয়েছে। মায়ের গলায় ঘুম পাড়ানি গান শুনতে শুনতে অনেক বাচ্চা গুনগুন করে গান গায়, অনেকে আবার চক নিয়ে মাটিতে আঁকিবুকি কাটে, কেউ আবার আয়নার সামনে দাঁড়িয়ে হাত ঘুরিয়ে ঘুরিয়ে নাচে। এমন কাণ্ড সব বাড়ির বাচ্চারাই করে থাকে। অনেকেই এগুলিকে নিছক খেলার ছলে করে বলে পাত্তা দেয় না। কিন্তু একটু লক্ষ্য করলে দেখা যেতেই পারে এদের মধ্যেই লুকিয়ে থাকে ভবিষ্যৎ সম্ভাবনার বীজ।

Advertisements

ভিডিওটিতে দেখা যাচ্ছে একেবারে ছোট্ট একটি মেয়ে স্পষ্টভাবে যার মুখে এখনো বুলি ফোটেনি, ফোনে মিউজিক শুনে হাতের তাল দিয়ে দিয়ে দিব্যি গেয়ে চলেছে ‘অয়ি গিরি নন্দিনী’ গানটি।

Advertisements

এতটুকু একটি মেয়ের গলায় মহিষাসুরমর্দিনীর গান শুনতে ভালো তো লাগবেই সঙ্গে সঙ্গে অবাক হবেন। একেই হয়তো বলে ঈশ্বর প্রদত্ত প্রতিভা। এইটুকু বয়সে শুধুমাত্র তালিমে এত সুন্দর গাওয়া সম্ভব নয়, যদি না ঈশ্বরের আশীর্বাদ থাকে। সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল হয়েছে এই ভিডিওটি। মাঝে মাঝে হাত জোড় করেও গানটি সে গাইছে। আর কয়েকদিন বাদেই মা আসছেন ধরাধামে। করোনার আবহেই আমরা প্রত্যেকেই স্মরণ করছি মা যেন তাঁর সমস্ত শক্তি দিয়ে গোটা বিশ্বকে করোনার হাত থেকে রক্ষা করেন। ঠিক এই সময় এই ছোট্ট কন্যার গলায় মহিষাসুরমর্দিনীর এই গান সত্যি মন ছুঁয়ে যায়। দেখে নিন সেই ভিডিও।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media