whatsapp channel

মুখের মধ্যে তবলা বাজিয়ে তাক লাগালেন এই যুবক, ভাইরাল ভিডিও

কথায় আছে 'যে রাঁধে সে চুলও বাঁধে', এই প্রবাদ বাক্যকে সত্যি করেছেন এই যুবক। আই.আই.টি ইন্দোর থেকে গণিতে post doc করছেন স্বরাজ। আবার একই সাথে সে অসাধারণ মুখেই তবলা বাজায়।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

কথায় আছে ‘যে রাঁধে সে চুলও বাঁধে’, এই প্রবাদ বাক্যকে সত্যি করেছেন এই যুবক। আই.আই.টি ইন্দোর থেকে গণিতে post doc করছেন স্বরাজ। আবার একই সাথে সে অসাধারণ মুখেই তবলা বাজায়। এর আগেও অনেকের গানের সঙ্গে মুখে তবলা বাজিয়ে সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন।

Advertisements

ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি যুবক ‘ফাগুনের ও মোহনায়’ গানটির সঙ্গে নাচ্চেন, আর স্বরাজ তবলা বাজাচ্ছেন। তবে সে তবলা ছাড়াই তবলা বাজাচ্ছেন, কিন্তু কোন তবলাবাদক কি তবলা ছাড়া তবলা বাজাতে পারেন! হ্যাঁ, স্বরাজ এখানে তবলা হিসাবে বেছে নিয়েছেন তার মুখকে। দুই হাতের সাহায্যে দুটো গালে তবলার মত করে চাঁটি মেরে দিব্যি গানের সাথে সাথে সঙ্গত করেছেন স্বরাজ। এই ধরনের বিশেষ কৌশলকে বলা হয় বিটবক্সিং।

Advertisements

পড়াশোনা করার পাশাপাশি তার এই প্রতিভাও যে অসাধারণ, তা বলাই বাহুল্য। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই কমেন্টে প্রশংসার ঝড় উঠেছে। শুধু তাই নয়, ‘ফাগুনের ও মোহনায়’ গানটির যে আসল গায়ক সুরজিৎ চট্টোপাধ্যায়, তার এই ভিডিওটি পোস্ট করেন। দেখুন সেই ভিডিও।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media