Hoop StoryHoop Viral

Viral: বিয়ে সেরে বরকে নিয়ে ‘কোকাকোলা’ গানে তুমুল নাচ কনের! ভিডিও দেখলে হেসেই গড়াগড়ি খাবেন

বিয়ে হল এমন একটি মুহূর্ত, যা নিয়ে সকলের চাহিদা থাকে বিপুল। সে বাবা-মা হোক কিংবা আত্মীয় স্বজন। আর বিয়েবাড়িতে নবদম্পতির চাহিদা তো থাকে তুঙ্গে। কারণ বিয়ে হল এই দুজনের জন্য এমন একটি পদক্ষেপ, যেখানে বদলে যেতে পারে জীবনের সবকিছু। একদিকে যেমন নিজের সবকিছু ছেড়ে নতুন জীবনে পা রাখেন মহিলারা, অন্যদিকে বিয়ের পর পুরুষদের দায় দায়িত্ব নতুনভাবে বৃদ্ধি পায়। তাই জীবন পরিবর্তনের এই মাহেন্দ্রক্ষণটিকে সকলেই স্মরণীয় করে রাখতে চান।

বিয়ের নানা মুহূর্ত আজকাল ভাইরাল (Viral Video) হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। কেউ বিয়েতে গান করে ভাইরাল হন, কেউবা খাবার খেয়ে অথবা নানারূপ কান্ডকারখানা করে নেট দুনিয়ায় জনপ্রিয়তা লাভ করেন। তবে এবার এক নবদম্পতি যা করলেন, তা দেখে মুগ্ধ হলেন নেটিজেনদের একাংশ; একাংশ তো আবার হেসেই গড়াগড়ি খেলেন। সম্প্রতি এক নবদম্পতির বিয়ের বিডিও ব্যাপকভাবে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর তাদের এই অবাক কীর্তি দেখে হতবাক সকলেই।

ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে বিয়ের সবরকম আচার অনুষ্ঠান শেষ হয়েছে। সম্প্রতি সিঁদুর দান সম্পন্ন করে সাতপাকে বাঁধা পড়েছেন এক যুবক ও এক যুবতি। আর তারপরেই জনপ্রিয় বাংলা আইটেম গান ‘কোকাকোলা’-তে চুটিয়ে নাচ করছেন বর ও কনে। ভিডিওর প্রথমে শুধু কনেকে দেখা গেল কোমর দোলাতে। তবে কিছুক্ষন পর বরও থেমে থাকলেন না। ধুতি আর স্যান্ডো গেঞ্জি পরেই স্ত্রীর সঙ্গে গানের তালে তালে কোমর দোলালেন দুজনেই। ভিডিওটি ইনস্টাগ্রামের ‘বেঙ্গলি ইলিউসন’ চ্যানেল থেকে পোস্ট করা হলেও এর আগে ভিডিওটি ফেসবুকে ভাইরাল হয়েছে। ভিডিওর ক্যাপশনে লেখা, ‘যখন বর ও কনে দুজনেই নাচ করতে ভালোবাসেন’।

এই ভিডিও দেখে মুগ্ধ হয়েছেন অনেকেই। কমেন্ট বক্সে তাদের মুগ্ধতার মেঘ যেন ভালোবাসার ইমোজির বৃষ্টি হয়ে ঝরেছে। অনেকেই আবার আগুনের ইমোজি দিয়েছেন কমেন্ট বক্সে। কেউ আবার লিখেছেন, ‘শুধু একটা পাত্রী পেলে এমনটা আমিও করবো’; অন্যজন লিখেছেন, ‘দারুন’। অনেকেই আবার হেসেই গড়াগড়ি খেয়েছেন নবদম্পতির এই কীর্তিকলাপ দেখে। আর এসবের মাঝেই ভিডিওটি ব্যাপকভাবে ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা