whatsapp channel

সুরাপ্রেমীদের জন্য বিরাট সুখবর! অনলাইনে মদের ডেলিভারি চালু করছে ফ্লিপকার্ট

ভারতে জনপ্রিয় অনলাইন ডেলিভারি সংস্থা ফ্লিপকার্ট। এবার তারা অনলাইনে অর্ডার করলেই পৌঁছে দেবে মদ। অন্যান্য প্রয়োজনীয় সামগ্রীর মতো মদও উপলব্ধ হতে চলেছে অনলাইন কেনাকাটায়। সম্প্রতি মদ বিক্রয়কারী সংস্থা ডিয়াজিও-র সঙ্গে…

Avatar

HoopHaap Digital Media

ভারতে জনপ্রিয় অনলাইন ডেলিভারি সংস্থা ফ্লিপকার্ট। এবার তারা অনলাইনে অর্ডার করলেই পৌঁছে দেবে মদ। অন্যান্য প্রয়োজনীয় সামগ্রীর মতো মদও উপলব্ধ হতে চলেছে অনলাইন কেনাকাটায়। সম্প্রতি মদ বিক্রয়কারী সংস্থা ডিয়াজিও-র সঙ্গে হাত মিলিয়ে ভারতে ই-কমার্সের এই নতুন ক্ষেত্রে প্রবেশ করতে চলেছে ফ্লিপকার্ট। শনিবার এক সংবাদ সংস্থার তরফে এমনটাই জানা গিয়েছে। আপাতত দেশের দুটি শহরে শুরু হতে পারে ডেলিভারি। চলছে সরকারি ক্ষেত্রে অনুমোদন লাভের প্রক্রিয়া।

ফ্লিপকার্টের গ্রাহকেরা হিপবার নামক একটি অ্যাপের মাধ্যমে মদের কালেকশন দেখতে পারবেন। এরপর পছন্দসই দ্রব্য অর্ডার করলেই তা পৌঁছে যাবে বাড়িতে। উল্লেখযোগ্য, হিপবার নামক সংস্থার ২৬ শতাংশ মালিকানা রয়েছে ডিয়াজিও ইন্ডিয়ার। স্পষ্টভাবে কিছু ঘোষণা না করলেও এই সংস্থার সাথে এই বিষয়ে কাজ এগোচ্ছে ফ্লিপকার্ট। বেশ কিছুদিন আগে অ্যামাজন সংস্থাও পশ্চিমবঙ্গে অনলাইন মদ ডেলিভারির ছাড়পত্র পেয়েছিল।

করোনা আবহে লকডাউন চলায় মদ ডেলিভারির চাহিদা বেড়ে গিয়েছিল প্রচুর মাত্রায়। কিছু ফুড-ডেলিভারি সাইট, যেমন সুইগি ও জোম্যাটো নির্দিষ্ট কিছু শহরে মদ ডেলিভারি করতে শুরু করে। তাদের মতে, খাবার ঠান্ডা হওয়া বা নষ্ট হয়ে যাওয়ার সম্ভাবনা থাকে। কিন্তু মদ ডেলিভারিতে এই সমস্যা না থাকায় এটি খুবই লাভদায়ক।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media