whatsapp channel

হুবহু যেন লতার গলা, ফেসবুকে গান গেয়ে নেটদুনিয়ায় ভাইরাল এই গৃহবধূ মহিলা

১৯৮৩ সালে বিখ্যাত হিন্দি সিনেমা 'মাসুম' সবার মনের মধ্যে বেশি জায়গা করে নিয়েছিল। নাসিরুদ্দিন শাহ, শাবনা আজমির অসাধারণ অভিনয় আর সাথে ছিল সিনেমার গানগুলি। অনুপ ঘোষাল এবং লতা মঙ্গেশকর এর…

Avatar

HoopHaap Digital Media

১৯৮৩ সালে বিখ্যাত হিন্দি সিনেমা ‘মাসুম’ সবার মনের মধ্যে বেশি জায়গা করে নিয়েছিল। নাসিরুদ্দিন শাহ, শাবনা আজমির অসাধারণ অভিনয় আর সাথে ছিল সিনেমার গানগুলি। অনুপ ঘোষাল এবং লতা মঙ্গেশকর এর গাওয়া ‘তুজসে নারাজ নেহি জিন্দেগি’ এখনো মানুষের মনের মনিকোঠায় সেই প্রথম দিনের মতনই থেকে গেছে। গানটির সুর কথা অনবদ্য। গানটি লিখেছেন গুলজার এবং গানটির কম্পোজার আর ডি বর্মন।

কিন্তু এই ভিডিওটিতে দেখা যাচ্ছে একজন অতি সাধারণ ঘরের নারী, খুব সাধারন সাজ-পোশাকে সাবলীলভাবে গানটি গেয়ে চলেছেন। এর জন্য সোশ্যাল মিডিয়াকে ধন্যবাদ দিতেই হয়। কারণ সোশ্যাল মিডিয়ার না থাকলে এমন প্রতিভা সমস্ত মানুষের ঘরে ঘরে পৌঁছে যেত না। কেউ জানতেই পারতো না হয়তো। কাজের চাপে এই সমস্ত প্রতিভা নষ্ট হয়ে যেত। যিনি গাইছেন তিনি যে একেবারেই ঘরোয়া মানুষ তাকে দেখেই বোঝা যাচ্ছে।

মাথায় সিঁথিতে সিঁদুর পরনে নীল ঢাকাই, সাজপোশাকের তেমন কোনো বাহুল্যতা নেই, কিন্তু গলায় যেন মা সরস্বতী বিরাজ করছেন। অনায়াসে সুন্দর করে গানটি দিয়ে ফেলেছেন। এমন প্রতিভা ভাইরাল হওয়ার প্রয়োজন আছে। বাড়িতে থাকা মা, কাকিমারা যখন সারা জীবন রান্নাঘরে কাটিয়ে দেয় কিংবা সংসারের হাল টানতে টানতে তাদের প্রতিভা যখন মরচে পড়ে যায়, তখন এমন ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় দিয়ে প্রত্যেকের উচিত তাদের এই প্রতিভায় একটু শান দেওয়া। দেখে নিন সেই ভিডিও‌।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media