whatsapp channel

১৫ ফুটের বিশালাকার কিং কোবরা উদ্ধার হল তামিলনাড়ুতে, দেখুন ভিডিও

জঙ্গল নয়, খোদ গ্রামের ভিতরে ঘুরে বেড়াচ্ছে এক বিশালাকৃতির সাপ। যা দেখে আতঙ্কিত হয়ে পড়েছেন গ্রামবাসীরা। ভয়ঙ্কর সেই কিং কোবরাকে দেখে আতঙ্কিত না হওয়ার উপায়ও নেই যেন। এই সাপের নাম…

Avatar

HoopHaap Digital Media

জঙ্গল নয়, খোদ গ্রামের ভিতরে ঘুরে বেড়াচ্ছে এক বিশালাকৃতির সাপ। যা দেখে আতঙ্কিত হয়ে পড়েছেন গ্রামবাসীরা। ভয়ঙ্কর সেই কিং কোবরাকে দেখে আতঙ্কিত না হওয়ার উপায়ও নেই যেন। এই সাপের নাম শুনলেই তো আতঙ্কিত হয়ে পড়ে সকলে। সেই সাপকে চোখের সামনে দেখতে পেয়ে হুড়োহুড়ি পড়ে যায় গ্রামে। ১৫ লম্বা এই কিং কোবরার মুখোমুখি হলে যে কোন সময় অঘটন ঘটতে পারে। তাই আতঙ্কিত গ্রামবাসীরা খবর দেয় বন দপ্তরে।

অবশ্য, কোন অঘটন ঘটার আগেই গ্রামে এসে হাজির হয় বন দপ্তরের কর্মীরা। বেশ কিছুক্ষণের চেষ্টায় সাপটিকে নিজের বশে আনেন তারা। এরপর সেটিকে একটি ড্রামে ঢুকিয়ে দেওয়া হয়। খুব সহজ ছিল না কাজটি। ১৫ ফুট লম্বা এই কিং কোবরার শক্তির সঙ্গে রীতিমতো লড়াই করে তাকে ড্রামে বন্দি করা হয়। এরপর তাকে জঙ্গলে ছেড়ে দিয়ে আসা হয়। স্থানীয় সূত্রে জানা গেছে, জঙ্গল থেকে বেরিয়েই সাপটি গ্রামে ঢুকে পড়েছিল।

দক্ষিণ ভারতের তামিলনাড়ুতে এই বিশালাকার কিং কোবরা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। নরসিপুরম এলাকার থোন্ডামুথুরে সাধারণ মানুষের থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সাপটিকে উদ্ধার করে বন দপ্তরের কর্মীরা। প্রাথমিক চিকিৎসা করার পর উদ্ধার করা বিশালাকার কিং কোবরাটিকে সিরুভানি জঙ্গলে গিয়ে ছেড়ে আসেন বন দপ্তরের আধিকারিকরা। দেখে নিন সেই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media