whatsapp channel

Vastu Tips: মাত্র তিন উপায়ে অর্থ ভাগ্য ফিরিয়ে আনুন, জেনে নিন সহজ বাস্তু টিপস

অনেক সময় অনেক পরিশ্রম করার পরেও আমরা অর্থ জমাতে পারি না। আমরা মানসিকভাবে অনেক বিধ্বস্ত হয়ে যাই, কি করে অর্থ জমাবো তাই ভেবে পাইনা। কিন্তু আপনি যদি বাস্তু নিয়ম মেনে…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

অনেক সময় অনেক পরিশ্রম করার পরেও আমরা অর্থ জমাতে পারি না। আমরা মানসিকভাবে অনেক বিধ্বস্ত হয়ে যাই, কি করে অর্থ জমাবো তাই ভেবে পাইনা। কিন্তু আপনি যদি বাস্তু নিয়ম মেনে চলেন, তাহলে আপনার পক্ষে এই কাজটি করা খুবই সহজ ব্যাপার হয়ে যাবে, আপনি সহজেই খুব তাড়াতাড়ি করে, এই অর্থ জমাতে পারবেন কিন্তু বাস্তু যদি না মানেন, তাহলে কিন্তু কিছুতেই আপনি এই কাজটি করতে পারবেন না। তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় দেখে নিন মাত্র তিনটি উপায় আপনি কিভাবে আপনি আপনার অর্থকে অনেক বেশি পরিমাণে বৃদ্ধি করতে পারেন।

Advertisements

১) ঠাকুর ঘর এই দিকে রাখুন – বাড়ির ঈশান কোণে ঠাকুর ঘর তৈরি করুন। দেখবেন, আপনার অর্থভাগ্য খুলে যাবে। নিয়ম করে যদি দু বেলা ঠাকুর ঘরে পূজা করতে পারেন এবং প্রতিদিন সন্ধ্যাবেলা একটি প্রদীপ জ্বালিয়ে রাখুন।

Advertisements

২) ঘর মোছার জলে নুন ফেলে দিন – ঘর মোছার জলে এক চিমটি নুন ফেলে দিন, আর এই নুন দিয়ে আপনি যদি ঘর মুছতে পারেন, তাহলে দেখবেন পজিটিভ এনার্জি ঘরে প্রবেশ করছে।

Advertisements

Advertisements

৩) তুলসী গাছ – হিন্দু ধর্মাবলম্বী আপনি যদি মেনে চলেন, তাহলে বাড়িতে একটি তুলসী গাছ অবশ্যই লাগান। তুলসী গাছের সাথে সাথে আপনার গৃহে প্রবেশ করবে পজেটিভ এনার্জি। আমরা প্রত্যেকেই জানি, তুলসী কত উপকারী। তুলসী যে শুধুমাত্র আমাদের জীবন ঠিক করতে সাহায্য করে, এমনটাই নয় যে, চিকিৎসাশাস্ত্রেও তুলসীর অনেক গুনাগুন রয়েছে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক