whatsapp channel

Lifestyle: বারবার বিবাহযোগে বাধা আসছে! রইলো সাফল্যময় দাম্পত্য পাওয়ার ৪টি কার্যকরী টিপস

জীবনে বসন্ত এসেও আসছে না? বিয়ে হচ্ছে না? খুঁজছেন, তবুও জীবন সঙ্গী পেতে সমস্যা হচ্ছে? তাহলে একটাই উত্তর অপেক্ষা করুন, নিজেকে আরও তৈরি ও উপযুক্ত করে তুলুন। সুদিন নিশ্চয় আসবে।…

Avatar

জীবনে বসন্ত এসেও আসছে না? বিয়ে হচ্ছে না? খুঁজছেন, তবুও জীবন সঙ্গী পেতে সমস্যা হচ্ছে? তাহলে একটাই উত্তর অপেক্ষা করুন, নিজেকে আরও তৈরি ও উপযুক্ত করে তুলুন। সুদিন নিশ্চয় আসবে। তবে, একবার আপনি আপনার জীবনে ফেং শুই (Feng Shui) ব্যাবহার করতে পারেন। আপনি হয়তো জানেন যে এটি একটি প্রাচীন চীনা ঐতিহ্যবাহী অনুশীলন। বহু মানুষ এই প্রাচীন চীনা ঐতিহ্যে বিশ্বাসী। সেইজন্য, অনেকেই ঘরে রাখেন লাভ বার্ড, লাফিং বুদ্ধ,ক্রিস্টাল, কচ্ছপ এবং উইন্ড চাইম। কিন্তু, এগুলো কি সত্যি সৌভাগ্য বয়ে আনে? হয়তো আনে, আর সেই জন্যেই অনেকে ঘরে এই সব মূর্তি রাখেন। কিন্তু, আজ আমরা আলোচনা করবো অবিবাহিতদের জন্য ফেং শুই (Feng Shui) [ Feng Shui Tips for unmarried ]..

১) মনের মানুষের খোঁজ করছেন? ঘরে একটা সাদা গোলাকার ফুলদানি রাখুন, এবং তাতে লাল গোলাপ বা লাল যেকোনো ফুল রাখুন। এতে করে মনে প্রেম জাগে এবং যে আপনার ঘরে আসবে সে আপনার প্রতি আকর্ষণ অনুভব করবে।

২) খাট কখনো বিছানার সঙ্গে ঠেকিয়ে রাখবেন না। এতে করে নেগেটিভ এনার্জি তৈরি হয়। কিভাবে খাট রাখবেন বা কোন দিক করে ঘুমোবেন এই সব জানার জন্য একজন Feng Sui expert এর সঙ্গে যোগাযোগ করে স্থির করুন ।

৩) বসার ঘরে সোফা বা চেয়ার এমন ভাবে রাখুন যা দেখে মনে হবে আপনি ঘনিষ্ঠ হতে চান পছন্দের মানুষের সঙ্গে। এই ব্যাপারেও একজন এক্সপার্টের সঙ্গে যোগাযোগ করা শ্রেয়।

৪) শোবার ঘরে টিভি ও কম্পিউটার নয়। শয্যাকক্ষে থাকা উচিত খাট, একটি নরম গদি, পরিষ্কার বালিশ, চাদর, জল রাখার পাত্র এবং জায়গা, ফুলদানি, মোমদানি, পাখা, নিজেদের পরিণয়ের ছবি, এবং ফলের একটা পাত্র।

Disclaimer: উপরের সমস্ত তথ্য এবং আলোচনা ফেং শুই বিশেষজ্ঞর মতামত অনুসারে লেখা। যাবতীয় কিছু করার আগে অবশ্যই একজন Feng Sui expert এর মতামত নিন।

whatsapp logo