whatsapp channel

Lifestyle: অর্থনৈতিক সমস্যায় জেরবার! বাড়িতে আজই আনুন এই উপকারী মানিপ্ল্যান্ট

বাস্তু অথবা ফেংশুই বিজ্ঞানসম্মত শাস্ত্র। তাই এগুলো মোটেই কুসংস্কার নয়, আপনি যদি সকালে ঘুম থেকে ওঠার থেকে রাত্রে শুতে যাওয়া পর্যন্ত বাস্তু মেনে কাজ করতে পারেন বা আপনি আপনার ঘর…

Avatar

বাস্তু অথবা ফেংশুই বিজ্ঞানসম্মত শাস্ত্র। তাই এগুলো মোটেই কুসংস্কার নয়, আপনি যদি সকালে ঘুম থেকে ওঠার থেকে রাত্রে শুতে যাওয়া পর্যন্ত বাস্তু মেনে কাজ করতে পারেন বা আপনি আপনার ঘর নির্মাণ যদি বাস্তু মেনে করতে পারেন, তাহলে দেখবেন আপনার জীবনে কোন সমস্যা থাকবে না। আগেকার দিনের মানুষ হয়তো এত কিছু মানতেন না, কিন্তু তারা কিছু কিছু জিনিস মেনে চলতেন যেমন বাথরুম, রান্নাঘর পাশাপাশি করতেন না। এইরকম অনেক কিছুকেই আমরা হয়তো কুসংস্কার ভাবি, এগুলো কুসংস্কার নয়, এর বিজ্ঞানসম্মত কারণ আছে। সেই কারণ বাতলে দিয়েছে বাস্তুবিদ্যা।

অর্থনৈতিক সমস্যায় জেরবার হয়ে গেছেন? আমরা অনেক সময় বুঝতে পারি না এই রকম অর্থনৈতিক সংকটের মধ্যে কি কি করা উচিত? অর্থনৈতিক সংকট শুধুমাত্র একটি সমস্যা নয়, একে কেন্দ্র করে মানসিক শারীরিক, সামাজিক নানান রকম সমস্যা জড়ো হতে থাকে। কিন্তু আপনি কি জানেন বাস্তু বিজ্ঞানীরা বলছেন, একটিমাত্র গাছ আপনি যদি আপনার বাড়িতে আনতে পারেন, তাহলে সমস্ত সমস্যা দূর হয়ে যাবে। শুনতে অবাক লাগলেও কথাটা একেবারে সত্যি। একটি গাছ আপনার জীবন পাল্টে দিতে পারে, তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন কি সেই গাছ।

এই অসাধারণ গাছটি হলো লাকি বাম্বু। লাকি বাম্বু এখন সহজেই যে কোন নার্সারিতে বা অনলাইনে কিনতে পাওয়া যায়। বাস্তু মতে, এটি অত্যন্ত ভালো একটি গাছ। এই গাছ নার্সারি থেকে বা দোকান থেকে বা অনলাইনে কিনে একটি কাঁচের বাক্সের মধ্যে পরিষ্কার জল ভর্তি করে গাছগুলিকে রেখে দিন। অনেকগুলো গাছ একসঙ্গে থাকে তবে দেখে নেবেন, কোনো গাছ যেন ভেতরে পচে যদি থাকে, তাহলে একসঙ্গে সব গাছগুলি পচে যেতে পারে, আর পচা গাছ রাখা বাস্তুর জন্য একেবারে ভালো নয়। আর এই গাছগুলো চারপাশে আপনি যদি একটি লাল রিবন বেঁধে দিতে পারেন, তাহলে আপনার ভাগ্য অনেকটা ভালো হবে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo