whatsapp channel

How to win Lottery: লটারিতে টাকা জেতার সহজ পাঁচটি টিপস শিখে নিন

অর্থনৈতিক পরিস্থিতি অনেকেরই অনেক সময় খারাপ যায়, তখন মনে হয় যদি একটু লটারি কেটে কিছু টাকা জেতা যেত। তাহলে হয়তো দৈনন্দিন সমস্যা থেকে কিছুটা উদ্ধার পাওয়া যেত। তবে অবশ্যই এর…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

অর্থনৈতিক পরিস্থিতি অনেকেরই অনেক সময় খারাপ যায়, তখন মনে হয় যদি একটু লটারি কেটে কিছু টাকা জেতা যেত। তাহলে হয়তো দৈনন্দিন সমস্যা থেকে কিছুটা উদ্ধার পাওয়া যেত। তবে অবশ্যই এর জন্য পরিশ্রম করতে হবে, কোন রকম পরিশ্রম না করেই শুধুমাত্র লটারি টাকায় টাকা পাব এটা আশা করাটাও ভুল কিন্তু মাঝে মধ্যে দু একবার লটারি কেটে দেখতে পারেন। বর্তমানে অনেকেই লটারি কেটে অনেক অনেক টাকা রোজগার করছেন? আপনারও হয়তো দেখে মনে হয় যে, এই এত টাকা আপনিও রোজগার করতে পারেন, তার জন্য আপনাকে মেনে চলতে হবে কয়েকটা সহজ টিপস। তবে লটারি বা ফটকা বাজিতে কিন্তু সব সময় ঝুঁকি থাকে। ঝুঁকি নেওয়ার আগে সব দিক চিন্তা ভাবনা করে, তবেই এই সমস্ত জায়গায় টাকা ঢালবেন। তবে লটারি টিকিট কাটার আগে মেনে চলুন মাত্র পাঁচটি টিপস।

Advertisements

১) আগের খেলাতে ৩, ৫, ৭, ৯ এই ঘরের টিকিটের সংখ্যাগুলি পুরস্কার পেয়েছে। সে ক্ষেত্রে বুঝতে হবে, পরের দিন বা পরের বারের খেলাতে ২, ৪, ৬, ৮ ঘরের সংখ্যার পুরস্কার পাওয়ার সম্ভাবনা খুব বেশি রয়েছে।

Advertisements

২) যদি কোন লটারির দ্বিতীয় সংখ্যাটি ৫৩ হয় এক্ষেত্রে শেষ সংখ্যাটি এমন একটা সংখ্যা হবে, যার সাথে ৩ এর বিয়োগফল -১, ০, ১ হবে। এক্ষেত্রে শেষ সংখ্যাটি ২, ৩ বা ৪ যে কোনো একটি হতে পারে।

Advertisements

How to win Lottery: লটারিতে টাকা জেতার সহজ পাঁচটি টিপস শিখে নিন

Advertisements

৩) মিরর রিফ্লেক্সশন যেমন, 23432, 63036, 71917, 78387 এগুলো প্রত্যেকটি মিরর রিফ্লেকশন যুক্ত সংখ্যা। কারণ, প্রথম এবং দ্বিতীয় সংখ্যার পুনরাবৃত্তি হয়েছে চতুর্থ এবং পঞ্চম স্থানে। এই নম্বরে টিকিট কেটে দেখতে পারেন। আপনার ভাগ্য সংখ্যাতেও পারে।

৪) বর্তমানে এখন অনেক জায়গাতেই লটারি সেন্টার খুলেছে, তাই প্রথম দিন যেখান থেকে আপনি প্রাইজ দিতেছেন, পরের দিন কিন্তু অন্য সেন্টার থেকে টিকিট কেটে দেখতে পারেন।

How to win Lottery: লটারিতে টাকা জেতার সহজ পাঁচটি টিপস শিখে নিন

৫) বর্তমানে কোনো লটারির সেন্টার থেকে সকাল বেলা যদি দেখেন, অনেক পরিমানে পুরস্কার পাওয়া হয়ে গেছে, তাহলে সেখানে সন্ধ্যা বেলা আর না গিয়ে পরের দিন পর্যন্ত অপেক্ষা করতে পারেন।

ডিসক্লেইমার – অবশ্যই সব দিক বিচার করে লটারি টিকিট কাটবেন, কোন রকম সমস্যা হলে, Hoophaap দায়ী থাকবে না।

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক