Hoop Life

Lifestyle: অর্থযোগ থাকবে তুঙ্গে, ফেংশুই মেনে বাড়িতে রাখুন পাঁচটি জিনিস

অর্থভাগ্যকে যদি বাড়াতে চান, তাহলে আপনাকে বাস্তু সাথে সাথে মেনে চলতে হবে ফেংশুই টিপস। এটি একটি চীনা বাস্তু। তবে আপনি যদি মেনে চলেন দেখবেন কয়েকদিনের মধ্যেই আপনার অর্থ ভাগ্য ভালো হয়ে গেছে। এটি কোন রকম কুসংস্কার না অনেকেই ভাবেন বাড়ি সাজানোর জন্য এত কিছু মেনে চলার কি সত্যিই কোন দরকার আছে? কিন্তু আপনি যদি একবার ভেবে দেখেন যে এগুলো সত্যিই খুব প্রয়োজনীয় জিনিস। আপনার নানা কারণে অর্থকষ্টে ভুগে থাকি, কিন্তু একবার যদি এই নিয়মগুলো আপনি পালন করেন, তাহলে দেখবেন অর্থকষ্ট থেকে আপনি অনেকখানি রেহাই পেয়েছেন। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

লাকি বাম্বু- আপনি যদি আপনার জীবনে উন্নতি চান তাহলে বিশ্বাস করুন, একটি ছোট বাঁশ গাছ, আপনাকে সেই উন্নতিতে অনেকখানি সাহায্য করবে এমনটাই বলছেন বিশেষজ্ঞরা। তাই বাড়িতে একটি অন্তত লাকি বাম্বু গাছ আনুন। আর এই গাছের চারদিকে একটি লাল রঙের রিবন বেঁধে দেবেন।

লাফিং বুদ্ধা – বাড়িতে অবশ্যই একটি লাফিং বুদ্ধার মধ্যে রাখুন ফেংশুই মতে, লাফিং বুদ্ধ আপনার মধ্যে পজিটিভ এনার্জিকে অনেক বেশি পরিমাণে আনতে সাহায্য করবে, তাই অবশ্যই ফেংশুই মতে এগুলো মেনে চলুন।

কচ্ছপের মুখে পয়সা – ফেংশুই মনে করেন, কচ্ছপের মুখে একটি পয়সা তার মানেই আপনার জীবনে অর্থনৈতিক সংকট একেবারে দূর হতে চলেছে, তাই আর দেরি না করে অবশ্যই এই একটি মূর্তি আপনি নিয়ে আসুন, আপনার বাড়িতে, দেখবেন পজিটিভ এনার্জি কতখানি বেড়ে গেছে।

ঝরনা – ঘরের মধ্যে যদি জায়গা থাকে বাগানে বা প্রবেশদ্বারের সামনে একটি ঝরনার ব্যবস্থা করতে পারেন, বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, জলের এই স্রোত আপনার বাড়ির মধ্যে পজিটিভ এনার্জিকে আনতে সাহায্য করবে।

মানিপ্ল্যান্ট – বাড়ি সাজানোর জন্য যদি পজিটিভ এনার্জিকে প্রথমেই আনতে চান, তাহলে কোনো দিক না ভেবে বাড়ি ভরিয়ে ফেলুন, বেশ কয়েকটি গাছ দিয়ে তার মধ্যে যেন অবশ্যই থাকে মানিপ্ল্যান্ট। লাকি বাম্বুর সাথে সাথে মানিপ্ল্যান্ট গাছ আপনার বাড়ির ভেতর পজিটিভ এনার্জিকে বাড়াবে এবং অর্থনৈতিক সম্পর্কের দূর করবে এমনটাই বলছেন বিশেষজ্ঞরা।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক