Hoop Life

Lifestyle: প্রতি বৃহস্পতিবার ভুলেও এই পাঁচটি কাজ করবেন না, টান পড়বে সংসারে

সপ্তাহে প্রতিটি দিনের মধ্যেই বৃহস্পতিবার অত্যন্ত গুরুত্বপূর্ণ। একটি দিন বৃহস্পতিবারকে মা লক্ষ্মীর বার বলা হয়, তাই বৃহস্পতিবার মেনে চলুন, বেশ কয়েকটা নিয়ম। যদি না মেনে চলেন তাহলে হতে পারে মহা বিপদ। বৃহস্পতিবার অর্থাৎ এই বারে মেনে চলুন বেশ কয়েকটা নিয়ম। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এই দিনে খুব ভালো করে কাপড় ধোয়ার সাবান কাচা ইত্যাদি করা একেবারেই উচিত নয়, এছাড়াও নোংরা যদি কাপড় ধুতেই হয়, তাহলে জলের সঙ্গে সঙ্গে ধুয়ে ফেলুন, কিন্তু সাবান ব্যবহার করবেন না। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

১) বৃহস্পতিবার কোনভাবেই কারুর থেকে কোন অর্থ নেবেন না এবং কাউকে কোন অর্থ দেবেন না, টাকা পয়সা লেনদেন করা বৃহস্পতিবার একেবারেই উচিত নয়। তাহলে কিন্তু আপনি ঋণগ্রস্ত হয়ে যেতে পারেন, আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন।

২) বৃহস্পতিবার কোন দিকে বেড়াতে যাবে না। বৃহস্পতিবার নখ কাটা একেবারেই উচিত নয়। বৃহস্পতিবার আপনি যদি এই কাজগুলো করেন, তাহলে কিন্তু অর্থনৈতিক ক্ষতির সম্মুখীন হতে পারেন, এছাড়া গৃহকর্তার উন্নতির হ্রাস পেতে পারে।

৩) বৃহস্পতিবার মহিলারা চুলে কখনো শ্যাম্পু করবেন না। এটা কিন্তু স্বামী সন্তানের ক্ষতি হতে পারে, তাই নারীরা যদি ভাগ্যকে চমকাতে চান, তাহলে কখনোই বৃহস্পতিবার শ্যাম্পু বা সাবান দিয়ে চুল পরিষ্কার করবেন না।

৪) বৃহস্পতিবার কোন রকম ভাবেই কোন পূজার সামগ্রী কিনে যাবে না, এছাড়াও ধারালো কোনো জিনিস যেমন চুরি, কাঁচি এছাড়াও ঘর পরিষ্কার করার কোন উপাদান বৃহস্পতিবার কেনা একেবারেই নিষিদ্ধ।

৫) বৃহস্পতিবার বাড়ির উত্তর-পূর্ব কোণটিকে খুব ভালো করে পরিষ্কার করে ফেলুন, এটি যদি আপনি যেকোনো বৃহস্পতিবার করতে পারেন, তাহলে মা লক্ষ্মীর আশীর্বাদ আপনার উপর বর্ষাবে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।