Hoop Life

Lifestyle: মানিব্যাগের ভেতর কখনই রাখবেন না এই পাঁচ জিনিস, হতে পারে মহাবিপদ

আপনি কি জানেন? আপনার মানিব্যাগটি আপনার জন্য ঠিক কতখানি গুরুত্বপূর্ণ একটি বিষয়। এই ব্যাগে টাকা থাকলে যেমন মন ভালো থাকে, কিন্তু সামান্য ভুলবশত যদি এই ব্যক্তিকে অনর্গল টাকা বেরিয়ে যেতে শুরু করে তাহলে কিন্তু মন একেবারেই ভালো থাকবে না। তবে আমাদের এই জীবনে কিছু ছোট ছোট ভুল, যা কিন্তু আমাদের মানিব্যাগটি শূন্য হওয়ার জন্য অনেকখানি দায়ী, এমনটাই মনে করেন বাস্তু বিশেষজ্ঞরা। মানিব্যাগের ভেতরে এমন কিছু রাখবেন না, যার জন্য কিন্তু আপনার পকেট একেবারে শূন্য হয়ে যেতে পারে, তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় জলদি দেখে ফেলুন মানিব্যাগের ভিতর সেই পাঁচটি জিনিস যা আপনি কোনদিন রাখবেন না।

১) পুরনো বিল মানি ব্যাগের ভেতরে রাখবেন না – আমরা অনেক সময় পুরনো বিল মানিব্যাগের ভেতরে রেখে দিই, আর ভুলে যাই। কিন্তু বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, এটি আপনার জন্য মোটেই ভালো না।

২) ছুরি, কাঁচি ধারালো জিনিস মানিব্যাগে রাখবেন না – ছুরি, কাঁচি জাতীয় ধারালো জিনিস মানিব্যাগের ভেতরের রাখতে নেই, কারণ এতে আপনার জীবনে ক্ষতি হতে পারে, এমনটাই বলছেন বাস্তু বিশেষজ্ঞরা।

৩) ছিঁড়ে যাওয়া মানিব্যাগ বা পার্স ব্যবহার করতে নেই – কখনো ছিঁড়ে যাওয়া ব্যবহার করতে নেই, আমরা অবশ্য অনেক সময় খেয়াল করি না। আর সমস্যা সেখানেই হয়, আর এই ধরনের সমস্যা থেকেই উদ্ভব হতে পারে, নানান রকম অর্থনৈতিক কষ্টের যা বলছেন বাস্তু বিশেষজ্ঞরা।

৪) পার্সের ভেতর টাকা ছড়িয়ে ছিটিয়ে রাখবেন না- মানিব্যাগের ভেতরে কখনো টাকা পয়সাকে ছড়িয়ে-ছিটিয়ে রাখতে নেই। বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, এতে মা লক্ষ্মী অত্যন্ত রুষ্ট হন।

৫) পার্সের ভেতর থাকা পয়সার যেন কোন আওয়াজ না হয় – আপনার ব্যাগের ভেতরে যদি কোনো কয়েন থাকে, খেয়াল রাখবেন দুটি কয়েনের ঘষা লেগে যেন কোন রকম ভাবে আওয়াজ উৎপন্ন না হয়, না হলে কিন্তু হতে পারে মহাবিপদ।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক