whatsapp channel

ভাদ্র মাস চলাকালীন এই ইঙ্গিত দেখলে বুঝবেন মা লক্ষ্মী আপনার বাড়িতে বিরাজমান

শ্রাবণ মাসের পরে এখন ভাদ্র মাস চলছে। শ্রাবণ মাসে দেবাদিদেব মহাদেবের কৃপায় আপনার দিনগুলো হয়তো শুভ কেটেছে। এরপরই হল ভাদ্র। ভাদ্র মাস হল মা লক্ষ্মীর মাস। তবে ভাদ্র মাসে যদি…

Avatar

HoopHaap Digital Media

শ্রাবণ মাসের পরে এখন ভাদ্র মাস চলছে। শ্রাবণ মাসে দেবাদিদেব মহাদেবের কৃপায় আপনার দিনগুলো হয়তো শুভ কেটেছে। এরপরই হল ভাদ্র। ভাদ্র মাস হল মা লক্ষ্মীর মাস। তবে ভাদ্র মাসে যদি আপনি এই স্বপ্নগুলো দেখে থাকেন, আপনার চারপাশে যদি এমন ঘটনা ঘটতে থাকে, তবে আপনার জীবনে হতে পারে একেবারে মিরাক্কেল। যারা অর্থনৈতিক সমস্যার মধ্য দিয়ে যাচ্ছেন, তবে বর্তমান পরিস্থিতিতে শুধু একজন দুজন না অনেকেই অর্থনৈতিক সমস্যার মধ্য দিয়ে ভুগছেন। অনেকের প্রমোশন আটকে গেছে, চাকরিতে হয়তো উন্নতি হচ্ছে না। কিছুতেই তারা ভাদ্র মাসে যদি রাত্রিবেলায় শুয়েই স্বপ্ন গুলো দেখেন, অথবা আশেপাশে কোন এমন ঘটনা দেখেন তাহলে তাদের জন্য এটি ভালো সংকেত।

তবে এই স্বপ্ন গুলো কিন্তু নিজের কোন কাছের মানুষের সঙ্গে শেয়ার করা যাবে না। যে আপনার যতই ভালো চাকনা কেন এই কথাগুলো একেবারেই কাছের মানুষকে বলবেন না। আপনি যদি কারোর সঙ্গে এই স্বপ্নগুলো শেয়ার করেন তাহলে কিন্তু আপনার স্বপ্ন সত্যি হবে না। অর্থাৎ মা লক্ষ্মী আপনার উপর প্রসন্ন লাভ করবেন না। তাই আবারো আপনাকে হয়তো সেই মহা অর্থ সংকটের মধ্যে ডুবে পড়তে হবে।

জেনে নিন কি কি স্বপ্ন দেখলে আপনি বুঝতে পারবেন যে মা লক্ষ্মী আপনার সঙ্গেই আছে। আপনি যদি স্বপ্নের মধ্যে শঙ্খ দেখেন, তাহলে বুঝতে হবে এটি আপনার জন্য অত্যন্ত শুভ। এছাড়া আপনি যদি আপনার স্বপ্নের মধ্যে কখনো পেঁচাকে স্বপ্নে দেখে থাকেন তাহলে এটি আপনার জন্য অত্যন্ত শুভ। এই ভাদ্র মাসে যদি আপনি দেখেন আপনার চারিদিকে প্রচুর পিঁপড়ে হয়েছে এবং পিঁপড়েরা ঘিরে ধরে কোন খাবার খাচ্ছে, তাহলে বুঝতে হবে এটি আপনার জন্য শুভ লক্ষণ।

গৃহে টিকটিকি থাকা অত্যন্ত শুভ হোক, এই ভাদ্র মাসে যদি দেখেন আপনার গৃহে টিকটিকির সংখ্যা সামান্য হলেও বৃদ্ধি পেয়েছে। তাহলে টিকটিকিকে কোনভাবেই মারবেন না কারন এটি হলো আপনার জন্যও শুভ লক্ষণ। তবে এই সমস্ত ছোট ছোট টোটকার পাশাপাশি অবশ্যই আপনাকে পরিশ্রম করতে হবে। কারণ পরিশ্রম আর এই সমস্ত ছোট ছোট টোটকা যদি আপনি মেনে চলতে পারেন, তাহলে এই দুইয়ের মিলিত হলে আপনি সমৃদ্ধি পাবেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media