Hoop Life

Lifestyle: ঠোঁটের উপর তিল থাকা কিসের ইঙ্গিত দেয়!

আপনি কি জানেন? ঠোঁটের উপরে আপনার যদি তিল থাকে, তাহলে আপনি ভাগ্যবতী হতে পারেন। তবে ঠোঁটের উপরে নানান রকম জায়গায় তিল থাকলে, নানান রকম তার মানে হতে পারে। তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন ঠোঁটে ঠিক কোন জায়গায় তিল থাকলে, আপনার ভাগ্য কেমন হবে। তবে অনেকেই এগুলি বিশ্বাস করেন না, কিন্তু যদি মন দিয়ে বিশ্বাস করেন, তাহলে দেখবেন এই তিলের অবস্থান অনুযায়ী, আপনার ভাগ্য নির্ধারিত হয়েছে।

ঠোঁটের ওপরে তিল থাকলে কি হয় – যে সমস্ত মানুষদের ঠোঁটের ওপরে তিল রয়েছে, তারা একটু প্রেমিক মনের হয়ে থাকেন এবং এদের ঠোঁটের ওপরে তিল থাকলে এরা প্রচন্ড কর্তব্যপরায়ণ হয়, এছাড়া মন মহিলা বা পুরুষদের যদি ঠোঁটের উপরে তিল থাকে, তাহলে এরা একটু কৃপণ হয়ে থাকে।

ঠোঁটের ওপরে ডান দিকে তিল থাকলে কি হয় – স্ত্রী, পুরুষের ঠোঁটের ওপরে ডান দিকে যদি তিল থাকে, তাহলে তাদের মধ্যে ভালোবাসা পূর্ণতা পায়, এছাড়াও ডানকুনি তিল থাকলে ব্যক্তিটি খুবই ভালোবাসার পাত্র হয়ে থাকেন, তবে জীবনে নানান রকম সমস্যায় পড়তে পারেন।

ঠোঁটের ওপরে বাম দিকে তিল থাকলে –ঠোঁটের ওপরে যদি বাঁদিকে তিল থাকে, তবে জীবনসঙ্গী সঙ্গে সঙ্গে মতভেদ থাকতে পারে, দাম্পত্য জীবনে কিছুটা সমস্যা হতে পারে। এছাড়া সন্তানদের সঙ্গে এই মহিলাদের সম্পর্ক খুব ভালো হয়ে থাকে।

ঠোঁটের মাঝখানে তিল থাকলে – ঠোঁটের মাঝখানে যদি তিল থাকে, তাহলে আপনি খুব ভালোবাসার একটি ব্যক্তি যদি কোন মহিলা ঠোঁটের মাঝে তিল থাকে, তবে পুরুষরা দ্রুত ওই মহিলার প্রতি আকৃষ্ট হন, তবে এই মহিলারা খুব বেশি খরচা করে ফেলেন এক্ষেত্রে আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন।

নিচের ঠোঁটে তিল থাকলে কি হয় -যদি আপনার নিজের ঠোঁটে তিল থাকে, তাহলে সেই ব্যক্তি অত্যন্ত দরিদ্র হতে পারেন। নিচের ঠোঁটে তিল থাকলেই সে অনেক পরিমাণই ভোগ বিলাসী হয়ে থাকেন, এছাড়াও সে অনেক প্রেমিক মনের হয়ে থাকেন। তবে তারা প্রচুর পরিশ্রম করতে পারেন, এদের মধ্যে রোমান্টিকতা অনেক বেশি থাকে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Related Articles