Hoop Life

Lifestyle: পুরুষদের মধ্যে এই বিশেষ ৫টি গুণ দেখলেই প্রেমে হাবুডুবু খান মেয়েরা

অবশেষে জানা গিয়েছে যে মেয়েরা কাদের প্রেমে হাবুডুবু খায়। কারোর মানা মানে না তারা সেই সময়। পুরুষ প্রেমিকের হাত শক্ত করে ধরতে চায়। কারা তারা যাদেরকে মেয়েরা প্রাণের চেয়েও বেশি ভালোবাসে? HoopHaap.com মনোবিদদের সাহায্য ও রিসার্চ ওয়ার্ক করে উত্তর পেয়েছে, যা আপনাদের ব্যক্তিগত সাহায্যে কাজে লাগতে পারে।

১) চনমনে মন ও উপস্থিতি – মুখ গোমড়া করে থাকবে এমন পুরুষ কিন্তু একদম পছন্দ করে না মেয়েরা। পুরুষ হবে চনমনে, মজা করবে, আনন্দ করবে এবং অবশ্যই উপস্থিত বুদ্ধি থাকতে হবে।

২) বুদ্ধিদীপ্ত কথা ও কাজ – কথা যদি বোকা বোকা বলে মনের মানুষ ভালো লাগে? লাগে না। যেকোনো পরিস্থিতিতে বুদ্ধি দিয়ে কথা ও বিচার করবে এমন মানুষ পছন্দ করে মেয়েরা।

৩) সুঠাম শরীর – বেশি মোটা বা ও বি সি টি হয়ে গেলে দেখতেও খারাপ লাগে, এবং কোলেস্টরল, সুগার এসবের সম্ভবনা থাকে। সুঠাম শরীর হলে নিজে দেখেও শান্তি পাশাপাশি সুস্থ শরীর আছে ধরে নেওয়া যায়।

৪) সাহসী – ভীতু বর কে চায়? যেকোনো কঠিন পরিস্থিতিতে স্বামী বীরের মতন এগিয়ে যাবে, এমনটাই আশা করে মেয়েরা। তাই তাদের পছন্দ সাহসী প্রেমিক।

৫) কর্মঠ – অলস পুরুষ মানুষ মেয়েরা একদম পছন্দ করে না। পুরুষ মানেই সে হবে কর্মঠ ও দায়িত্ববান। পরিবার ও কাজের জায়গা দুই ক্ষেত্রেই হতে হবে দায়িত্বশীল এবং নির্ভরযোগ্য।

Disclaimer : অবশ্যই মনের মানুষ খোঁজার আগে পরিবারের মতামত ও নিজস্ব সিদ্ধান্তকে গুরুত্ব নেওয়া উচিত।

whatsapp logo