Hoop Life

Lifestyle: সকালে উঠে নাভিতে লাগান এই জিনিসটি, চমকে যাবে ভাগ্য

বর্তমান পরিস্থিতিতে নানা কারণে মানুষের মনে অর্থনৈতিক সমস্যা থেকে মানসিক দূরত্ব, সাংসারিক কলহ তৈরি হচ্ছে। অর্থনৈতিক সংকট দূর করার জন্য একটা ছোট্ট টোটকা নিজের উপরে ব্যবহার করে দেখতে পারেন। তবে শুধু টোটকা ব্যবহার করলেই হবে না, তার সাথে করতে হবে প্রচুর পরিমাণে পরিশ্রম। পরিশ্রম আর টোটকা দুই মিশিয়ে আপনার ভাগ্য খুলে যাবে।

যারা সকালবেলা উঠে স্নান করেন তাদের অবশ্যই একটা কথা জানাতে হয়, এই টোটকা টি যদি আপনি প্রতিদিন আপনার সঙ্গে করেন তাহলে কয়েক দিনের মধ্যেই দেখবেন চারিদিকের নেগেটিভ এনার্জি পজিটিভ হয়ে গেছে। আর এই পজিটিভ এনার্জি থেকেই আপনি নতুন করে কাজ করার ইচ্ছা তৈরি করবেন।

সকালবেলা ঘুম থেকে উঠে নাভিতে এক চামচ হলুদ গুঁড়ো নিয়ে সরষের তেলের সঙ্গে মিশিয়ে মিশ্রণটি ভালো করে মালিশ করুন। নাভি হল আমাদের দ্বিতীয় মস্তিষ্ক। নাভি থেকেই প্রত্যেকটি শিশুর জন্ম হয়। কিন্তু আমরা নাভিকেই সেইভাবে যত্ন করি না। এই হলুদ আর সরষের তেলের মিশ্রণ যদি নিয়মিত স্নান করার আগে নাভিতে লাগিয়ে স্নান করা যায়, তাহলে আপনার মধ্যে অদ্ভুতভাবে পজিটিভ এনার্জি চলে আসবে। আর এই পজিটিভ এনার্জি থেকেই সমস্ত অর্থনৈতিক সংকট সাংসারিক দূর হয়ে যাবে।

নাভিতে যদি এইভাবে যত্ন করা হয় তাহলে কোনদিন ঠোঁট বা পা ফাটবে না যারা এই সমস্যায় ভুগছেন তারা অবশ্যই নাভির যত্ন নিন। নাভিকে যত্ন নিলে আপনার ভাগ্য খুলে যাবে। চাকরিতে যদি বহুদিনের প্রমোশন আটকে গিয়ে থাকে তাহলে অবশ্যই নাভির যত্ন নিন। এইভাবে প্রতিদিন নাভির যত্ন করলে অর্থনৈতিক সমস্ত সমস্যা কেটে যাবে নিমেষের মধ্যে।

whatsapp logo