whatsapp channel

ওয়েব সিরিজে সকল সীমা অতিক্রম করেছে এই অভিনেত্রীরা, বাচ্চাদের সামনে দেখবেন না

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হবে।

Advertisements

তবে এটা বললেও ভুল হয় যে, শুধুমাত্র নতুন প্রজন্ম পুরনো প্রজন্মের মানুষরাও কিন্তু এই ধরনের প্লাটফর্মে গিয়ে সিরিজ দেখে আসেন খুব সহজেই। আসলে বর্তমানে মানুষের হাতে সময় অনেক কমে গেছে, তাই তো এই ধরনের প্লাটফর্মে ওয়েব সিরিজগুলোর সময়সীমা অনেক কম। ছোটগল্পকে কম সময়ের মধ্যে বুঝিয়ে দেওয়ার চেষ্টা করা হয়। তাইতো নতুন প্রজন্মের কাছে এই ধরনের সিরিজ গুলি বেশ বা জনপ্রিয়তা পাচ্ছে।

Advertisements

আগেকার দিনে নিষিদ্ধ সিনেমা টেলিভিশনে অনেক রাত্রিবেলা দেওয়া হতো। তখন সকলে ঘুমিয়ে পড়তো, তখনই মানুষ এই ধরনের নিষিদ্ধ সিনেমা গুলি তারিয়ে তারিয়ে উপভোগ করতো। করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে, আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

Advertisements

প্রায় প্রতিটি সিরিজেই খুল্লমখুল্লা মতো বিষয় রয়েছে। সেন্সরের বালাই নেই থাকায় লাভের মুখ দেখছে। লাখ লাখ ভিউজ হয়। ইন্ডাস্ট্রিতে এমনো কিছু অভিনেত্রী রয়েছেন যারা তেমন অভিনয় না করেও শুধু বোল্ড দৃশ‍্যে অভিনয় করেই রাতারাতি বিখ‍্যাত। আজ রইল এমনি পাঁচ অভিনেত্রীর তালিকা-

Advertisements

১) আলিয়া নাজ – ওয়েব সিরিজ এর মধ্যে এক অন্যতম নাম করা অভিনেত্রী হলেন আলিয়া নাজ, তার অসাধারণ অভিনয়ে এবং শারীরিক ভঙ্গিমা মানুষকে একেবারে কাবু করে দেয়। আর ছবি একবার আসা মানেই তা কোটি কোটি মানুষ দেখে ফেলেন তবে আর কি আপনি আর দেরি না করে চটপট দেখে ফেলুন আলিয়া নাজের অসাধারণ একটি ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Surmoviesapp (@surmoviesapp1)

২) রাজসি ভার্মা- ওয়েব সিরিজের জগতের অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেত্রী তার অনেক ভালো ভালো ওয়েব সিরিজে কাজ করা আছে মানুষ তো কমেন্ট করে তাকে অনেক ওয়েব সিরিজে দেখতে চাই, তবে আপনিও দেরি না করে ছটফট দেখে ফেলুন তার একটি ছবি।

৩) জিনিয়া জ্যস- ওয়েব সিরিজের জগতের অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেত্রী জিনিয়া। তার অভিনয় দেখার জন্য মানুষ ছটফট করেন।

 

View this post on Instagram

 

A post shared by Jinnie Jaaz (@jinnie_jaz)

৪) নিধি মহাবন- নিধি মহাবন এর জগতে এক অসাধারণ নায়িকা। তার অসাধারণ অভিনয় দেখে পাগল সকলে। দেখে নিন তার একটি ছবি-

 

View this post on Instagram

 

A post shared by Nidhi Mahawan (@nidhimahawan)

৫) নেহা ভাদোলিয়া- নেহা ভাদোদিয়া এ জগতে এক অসাধারণ নায়িকা। তার সুন্দর চেহারা দেখে পাগল সকলে। দেখে নিন অসাধারণ ছবি-

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক