whatsapp channel

তিন বৃদ্ধকে প্রেমের জালে ফাঁসিয়ে কুকীর্তি যুবতীর, বাচ্চাদের সামনে দেখবেন না এই ওয়েব সিরিজ

‘ওয়াও’ ওটিটি একের পর এক অ্যাডাল্ট ওয়েব সিরিজ স্ট্রিম করে চলেছে। এই ওটিটির সাবস্ক্রিপশনের ক্ষেত্রে সমস্যা হলেও সাবস্ক্রাইবারের সংখ্যা কম নয়। তবে ওয়েব সিরিজগুলি বি গ্রেড। এই ওয়েব সিরিজগুলির অভিনেতা-অভিনেত্রীদের…

Avatar

Nilanjana Pande

‘ওয়াও’ ওটিটি একের পর এক অ্যাডাল্ট ওয়েব সিরিজ স্ট্রিম করে চলেছে। এই ওটিটির সাবস্ক্রিপশনের ক্ষেত্রে সমস্যা হলেও সাবস্ক্রাইবারের সংখ্যা কম নয়। তবে ওয়েব সিরিজগুলি বি গ্রেড। এই ওয়েব সিরিজগুলির অভিনেতা-অভিনেত্রীদের অভিনয়ও নজর কাড়ে না। ফলে ভরপুর যৌনতার মশলা ভরে দেওয়া হয় ওয়েব সিরিজগুলির কাহিনীতে। চলতি বছরের সেপ্টেম্বর মাসে ওয়াও-এ স্ট্রিম হয়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ ‘পেয়ারি বুড্ঢো মেঁ ফাস গয়ি’। এই ওয়েব সিরিজের অফিশিয়াল ট্রেলার ওয়াও-এর ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে গত 8 ই সেপ্টেম্বর।

ওয়েব সিরিজের কেন্দ্রে রয়েছে পেয়ারি নামে একটি মেয়ে। তার প্রেমিক একটি বাড়িতে কাজ করে। সেই বাড়িতে থাকে তিন জন অবিবাহিত বৃদ্ধ। ওই বৃদ্ধদের কাকার মৃত্যুর পর তারা প্রচুর অর্থ পেয়েছে। পেয়ারি ও তার প্রেমিক দুইজনে মিলে ওই অর্থ আত্মসাৎ করার প্ল্যান বানায়। পেয়ারি বলে, এই অর্থ আত্মসাৎ-এর জন্য বৃদ্ধদের ফাঁসাতে হবে। এর মধ্যেই বৃদ্ধরা ফিরে আসে। তাদের মধ্যে একজনের সাথে পেয়ারি যৌন সম্পর্ক স্থাপন করে। এরপর আরও একটি বৃদ্ধের ঘরে অন্তর্বাসের উপর শুধুমাত্র ড্রেসিং গাউন পরে যায় পেয়ারি। ওই বৃদ্ধ তার প্রতি শারীরিক আকর্ষণ বোধ করে। ওই বৃদ্ধের সাথেও যৌনতায় মাতে পেয়ারি।

তবে আরেক বৃদ্ধ বলে, সে পেয়ারিকে অর্থ দেবে। তার পরিবর্তে পেয়ারিকে তার সাথে যৌন সম্পর্কে লিপ্ত হতে হবে। আবারও ওই বৃদ্ধের সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করে পেয়ারি। কিন্তু পেয়ারির প্রেমিক পুলিশের ভয় পায়। অপরদিকে তিন বৃদ্ধের মধ্যে দুই জন পেয়ারিকে বিয়ে করার জন্য উঠে-পড়ে লাগে। পেয়ারিও বাড়ি থেকে পালায়। কিন্তু তার প্রেমিক বৃদ্ধদের কাছে তার স্ত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার কারণ দেখিয়ে ছুটি চায়।

পেয়ারি ও তার প্রেমিক কি পারবে ওই বৃদ্ধদের অর্থ নিয়ে তাদের থেকে দূরে চলে যেতে? উত্তর পেতে হলে সাবস্ক্রাইব করতে হবে ওয়াও অ্যাপ।

whatsapp logo