whatsapp channel

VIDEO: নাচের মাঝেই টাকার বৃষ্টি, নিজের আবেদন দিয়েই ঘায়েল করলেন গোরি নাগোরি

হরিয়ানভি ইন্ডাস্ট্রির একজন উঠতি তারকা গোরি নাগোরি (Gori Nagori)। এই বিনোদন ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় জনপ্রিয় মুখ তিনি। হরিয়ানভি নাচকে আরো অধিক সংখ্যক দর্শকদের মাঝে পৌঁছে দেওয়ায় তাঁর অবদান কম নয়।…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

হরিয়ানভি ইন্ডাস্ট্রির একজন উঠতি তারকা গোরি নাগোরি (Gori Nagori)। এই বিনোদন ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় জনপ্রিয় মুখ তিনি। হরিয়ানভি নাচকে আরো অধিক সংখ্যক দর্শকদের মাঝে পৌঁছে দেওয়ায় তাঁর অবদান কম নয়। দর্শকদের মাঝে বেশ জনপ্রিয় গোরি নাগোরির নাচ। তাঁর নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া মাত্রই ভাইরাল হয়ে যায়।

Advertisements

করোনার সময়টা ছিল বিভিন্ন আঞ্চলিক ফিল্ম ইন্ডাস্ট্রি গুলির মাথা তুলে দাঁড়ানোর উপযুক্ত সময়। সে সময় ঘর বন্দি মানুষ বেশি করে নির্ভর হয়ে পড়েছিল ডিজিটাল মাধ্যমের প্রতি। তার ফলাফল, এক ধাক্কায় ওয়েব সিরিজের অবিশ্বাস্য রকমের উর্দ্ধগতি। এক শ্রেণির দর্শক মজে যান নানান ধরণের ওয়েব সিরিজে। আবার আরেক শ্রেণির দর্শক খুঁজে পান ভিন্ন ধরণের বিনোদন। আর এক্ষেত্রে জনপ্রিয়তার নিরিখে প্রথম দিকেই আসবে হরিয়ানভি বিনোদন (Haryanvi Stage Show)।

Advertisements

VIDEO: নাচের মাঝেই টাকার বৃষ্টি, নিজের আবেদন দিয়েই ঘায়েল করলেন গোরি নাগোরি

Advertisements

বিনোদন এখন যতই ডিজিটাল হয়ে যাক না কেন, খোলা মাঠে মঞ্চ বানিয়ে নাচ গানের চল রয়েছে অনেক জায়গায়। আর এই ধরণের বিনোদন বেশ পছন্দও করে মানুষ। তাই সোশ্যাল মিডিয়ায় এখন হরিয়ানভি স্টেজ শোয়ের ভিডিওর এত চাহিদা। শুধু মঞ্চের উপরে নাচ নয়। হরিয়ানভি বিনোদনের জনপ্রিয় ডান্সাররা এখন আলাদা ভাবেও নাচের ভিডিও তৈরি করছেন। সে সমস্ত ভিডিও-ও ভাইরাল হচ্ছে হট কেকের মতো। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে এই ধরণের ভিডিও।

Advertisements

সম্প্রতি গোরি নাগোরির আরো একটি ভিডিও ব্যাপক চর্চায় উঠে এসেছে। মঞ্চে তাঁর নাচ দেখে স্থির হয়ে বসে থাকতে পারেনি দর্শকরাও। কয়েকজন নাচের মাঝেই গোরির উপরে নোটের তাড়া উড়িয়ে দিয়েছেন। ইউটিউবে শেয়ার ভিডিওটি বর্তমানে সোশ্যাল মিডিয়ায় অন্যতম চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে। কার্যত ঝড়ের গতিতেই ভাইরাল হচ্ছে গোরি নাগোরির নাচের ভিডিওটি। উল্লেখ্য, এই গোরি নাগোরিও কিন্তু জনপ্রিয়তায় স্বপ্না চৌধুরীর থেকে কম যান না। স্বপ্নার মতো তিনিও বিগ বসে প্রতিযোগী হয়ে গিয়েছিলেন গত বছর। তাঁর মিষ্টি হাসির প্রেমে পড়েছিলেন অনেক দর্শক।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই