whatsapp channel

এই পাঁচটি সাহসী সিরিজ দেখে ঘুম উড়ল দর্শকদের, দরজা বন্ধ করে দেখুন

বর্তমানে সমস্ত ওয়েব সিরিজে অবৈধ প্রেমকেই প্রতিষ্ঠা করা হয়েছে। সমাজের চোখে অবৈধ বা নোংরা তাই কিন্তু এই সমস্ত ওয়েব সিরিজের মাধ্যমে তুলে ধরা হচ্ছে। তবে গল্পগুলি যে সব বানানো, তা…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

বর্তমানে সমস্ত ওয়েব সিরিজে অবৈধ প্রেমকেই প্রতিষ্ঠা করা হয়েছে। সমাজের চোখে অবৈধ বা নোংরা তাই কিন্তু এই সমস্ত ওয়েব সিরিজের মাধ্যমে তুলে ধরা হচ্ছে। তবে গল্পগুলি যে সব বানানো, তা কিন্তু নয়, সমাজের অনেক খুঁটিনাটি দিক তুলে ধরা হয় এই গল্পের মাধ্যমে। আগেকার দিনে নিষিদ্ধ সিনেমা টেলিভিশনে অনেক রাত্রিবেলা দেওয়া হতো। তখন সকলে ঘুমিয়ে পড়তো, তখনই মানুষ এই ধরনের নিষিদ্ধ সিনেমাগুলি তারিয়ে তারিয়ে উপভোগ করতো।

Advertisements

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে, আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

Advertisements

কখনোই এই ওয়েব সিরিজ গুলো সকলের সামনে দেখবেন না। তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না।

Advertisements

তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু, প্রাইম শর্টস, সিনে প্রাইম তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ, রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা। উন্মাদনাকে বাঁচিয়ে রাখতেই এই ওয়েব সিরিজগুলো শুরু করা হয়েছে। যা দেখে নতুন প্রজন্ম রীতি মতন পাগল হয়ে যাচ্ছে।

Advertisements

1) সম্প্রতি র‍্যাবিট অ্যাপে রিলিজ করেছে নতুন একটা ওয়েব সিরিজ। যা দেখে রাতের ঘুম উড়েছে সবার। এই নতুন ওয়েব সিরিজের নাম, ‘সাইনিয়া সালমান ২’। এই ওয়েব সিরিজে সাইয়ান সালমান সম্পর্কে বলা হয়েছে। যিনি গ্রামে চুড়ি বিক্রি হিসেবে কাজ করেন। এই চুড়ি বিক্রেতা গ্রামের বাড়িতে বাড়িতে ঘুরে ঘুরে চুড়ি বিক্রি করেন। কিন্তু অনেক মহিলার সাথে অবৈধ সম্পর্ক গড়ে তোলেন। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন গেহেনা বশিষ্ঠ। এছাড়াও রয়েছেন লাভপ্রীত কৌর। গত ২৬ মে এই ওয়েব সিরিজ রিলিজ করেছে। দেরি না করে দেখুন ভিডিও –

2) এবার সেই অ্যাডাল্ট অ্যাপ গুলিকে টেক্কা দিতে হাজির ‘ওয়াও’ (Woow) নামক একটি ওটিটি প্ল্যাটফর্ম। এখানে আর সমস্ত অ্যাডাল্ট ফিল্মের মতন এখানে অনেক রকমের নিষিদ্ধ ছবি দেখানো হয়। এইখানেই আবারো নতুন করে একটি ওয়েব সিরিজ ভাইরাল হল, যার নাম ‘ডাঃ গুপ্তাজি‘। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন সরিতা কোমল ওয়ার্সি ও আলেন্দ্রা বিল। নায়িকাদের অসাধারণ চেহারায় এবং লাস্যময়ী মহিমা দেখে প্রত্যেকেই কিন্তু অবাক হয়েছেন, কিন্তু তবে এই ওয়েব সিরিজের গল্পকে সেটা জানতে অবশ্যই আপনাকে প্রথম ট্রেইলার দেখে নিতে হবে।

প্রথমেই দেখা যাচ্ছে এক মহিলা ডাক্তার যার সুনাম কিন্তু চারিদিকে বেশ ছড়িয়ে ছিটিয়ে আছে। একদিন তার কাছে একজন রোগী আসে, তার রোগের চিকিৎসা করার জন্য। কিন্তু রোগের চিকিৎসা তো হয়ই না, উল্টে এই মহিলা ডাক্তার সেই রোগীর প্রেমে পড়ে যায়, আস্তে আস্তে শারীরিক মিলনেও লিপ্ত হন তারা। কিন্তু তারপরে কি হবে? অবশ্যই আপনাকে তার জন্য পুরো ওয়েব সিরিজ দেখতে হবে।

সিরিজটি ৫ই জুলাই ২০২৩ সালে রিলিজ হয়েছে। যেখানে দুটি এপিসোড দেখতে পাওয়া যাচ্ছে। এক একটি এপিসোড দেখতে পাবেন ২৫-৩০ মিনিট। হিন্দি ভাষায় এই সিরিজ আপলোড করা হয়েছে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে এটি সবার কাছে। ‘Woow’ অ্যাপ ডাউনলোড করে নির্দিষ্ট সাবস্ক্রিপশন নিলে তবেই এই সিরিজ দেখতে পাবেন।

3) ‘উল্লুর’ নতুন ওয়েব সিরিজ ‘আই লাভ ইউ’ (I love You) তে প্রতি মুহূর্তে রয়েছে রোমান্স। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন নেহা গুপ্তা, নীতা শর্মা, পুনম রাজপূত। তাদের সবার অভিনয় দেখে আমরা অবাক হয়েছি। লাস্যময়ী চেহারায় তাক লাগিয়ে দিয়েছেন। গত ৩ রা জানুয়ারি ২০২৩ এ এটি রিলিজ হয়েছে। ২ টি এপিসোড আছে এতে। মোট ছয়টি ভাষায় দেখানো হয়েছে।

এতে প্রেমিক প্রেমিকার প্রেমের কাহিনী বর্ননা করা হয়েছে। তবে দুই প্রেমিক প্রেমিকার মাঝে চলে আসে আরেক নারী। এই গল্পটি হল আকাশ আর সুরজের বন্ধুত্ব নিয়ে। তারা দুজন ভীষণ ভালো বন্ধু, কিন্তু বন্ধুত্বের মাঝেই চলে আসেন একজন মেয়ে, যার নাম নাতাশা।

আকাশ আর সুরজ দুজনেই নাতাশাকে পছন্দ করতে শুরু করে কিন্তু সুরজ নাতাশাকে কিছুতেই তার মনের কথা বলতে পারে না। আকাশ কিন্তু নাতাশাকে একেবারে উজাড় করে মনের কথা বলে দেয়। এই সুযোগে সুরজ আকাশের বোন প্রভাকে ভালবাসতে শুরু করে, একই সাথে আকাশের মায়ের প্রতি ও সুরজ দুর্বলতা অনুভব করে। তাহলে মা না বোন কাকে ভালবাসবে? কিন্তু এই ভালোবাসাবাসি কত দূরে এগোবে, তা দেখতে অবশ্যই আপনাকে পুরো ওয়েব সিরিজটি দেখতে হবে।

4) কিছুদিন আগে উল্লুতে একটি ভিডিও রিলিজ হয়েছে। যেখানে দেখা যাচ্ছে বন্ধুর বৌয়ের সঙ্গে মাখোমাখো রোমান্সে মেতে উঠলেন এক যুবক। এই ওয়েব সিরিজ এর নাম ‘ওয়াইফ ইন আ মেট্রো‘। ডিরেক্টর সানি কাপুর। অভিনয় করেছেন জিয়া সিদ্দিকী, মোনাজ, রাজীব কুমার।

গল্পের প্রথমেই দেখা যাচ্ছে, এক দম্পতি তারা সুখের শান্তিতে বাড়িতে বসবাস করছে, তাদের ছেলে বন্ধুটি চাকরির ক্ষেত্রে বেরিয়ে যাচ্ছে। তার বউয়ের সঙ্গে সেই ছেলেটির বন্ধুর একটা অবৈধ প্রেমের সম্পর্ক গড়ে তোলে রাত্রিবেলা তারাই তাদের বাড়িতে নিমন্ত্রিত থাকে। দুই দম্পতির মধ্যে কথোপকথন চলতে থাকে। কিন্তু তারপরে কি হবে সত্যি সত্যি কি তাদের এই অবৈধ সম্পর্কের জানাজানি হয়ে যাবে? কি হবে তা দেখতে অবশ্যই আপনাকে পুরো ওয়েব সিরিজটি দেখতে হবে।

5) ১৪ ই জুলাই ‘বেতাব ইশক‘ বলে উল্লু তে একটি ওয়েব সিরিজ রিলিজ করতে চলেছে, যার ট্রেলার কিন্তু ইতিমধ্যে রিলিজ হয়ে গেছে। যেখানে দেখা যাচ্ছে, একজন দম্পতি সুখে শান্তিতে বাস করেন।

তবে স্বামীর বন্ধুর মেয়ের আগমন ঘটে তার বাড়িতে এরপর সেই বুড়ো স্বামীর সঙ্গে বন্ধুর মেয়ের একটা অবৈধ সম্পর্ক তৈরি হয়। কিন্তু অন্যদিকে সে গৃহবধুর সঙ্গে এক অল্প বয়সী যুবক যে তাকে চাচি বলে ডাকে, তার সঙ্গেও এক মাখোমাখো সম্পর্ক তৈরি হতে থাকে।

এখানে অসাধারণ অভিনয় করেছেন ভারতী ঝা, ঋদ্ধিমা তেওয়ারি, পবন শর্মা, অনিরুদ্ধ সিং। তাদের অসাধারণ অভিনয় দেখে দর্শকরা কিন্তু পরবর্তীকালে সিরিজ দেখার জন্য অপেক্ষা করছেন।আগামী ২১ সে জুলাই এই ওয়েব সিরিজটি রিলিজ হবে।

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক