Hoop StoryHoop Viral

অসুস্থ কুকুরের পা টিপে সেবা করছেন এই যুবক, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

কুকুর প্রভুভক্ত। প্রভুর সেবা করাই কুকুরের একমাত্র ধর্ম। প্রভু শরীর খারাপ হলে কুকুরেরও মন খারাপ হয়।প্রভুকেও কুকুরের যত্ন নিতে হয় প্রভু এবং কুকুরের মধ্যে গড়ে ওঠে অদ্ভুত ভালোবাসার সম্পর্ক। কুকুর পোষা নিয়ে সকলকেই বলতে শোনা যায় কুকুর পোষা খুব একটা সহজ ব্যাপার না একেবারে বাড়ির বাচ্চার মত তার সঙ্গে ব্যবহার করতে হয়।

সত্যি কথা একদম। ভালোবাসলে সেই পরিমাণ ভালোবাসা পাওয়া যায়। কুকুরের পা টিপে দিচ্ছে এক যুবক। ভিডিও টি দেখে সকলেই অবাক হয়েছেন। যদিও বোঝা যায় কুকুরটির শরীর খুব একটা ভালো নয়। পোষ্যকে রীতিমতো সেবা করছেন যুবক। অসাধারণ এই সম্পর্ক দেখে উত্তাল হয়েছে নেট নাগরিকরা। অনেকের বাড়িতেই কুকুর আছেন যাদের বাড়িতে কুকুর আছে, তারা এই বিষয়টির সঙ্গে অনেকটাই নিজেদেরকে হয়তো মেলাতে পারছেন।

কুকুরটি বেশ আনন্দ করে এই সেবা উপভোগ করছে তা কুকুরটিকে দেখেই বোঝা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয় এই ধরনের পশুদের ভিডিও দেখে প্রত্যেকেই আনন্দ পান। এখন বিনোদনের একমাত্র জায়গা হয়ে গেছে সোশ্যাল মিডিয়া। প্রচুর শেয়ার হয়েছে ভিডিও। কমেন্ট এ প্রশংসা ঝড় উঠেছে। কুকুর যুবকের প্রেম দেখে সকলেই খুশি৷

দেখে নিন ভাইরাল ভিডিও -»

whatsapp logo