whatsapp channel
Hoop StoryHoop Viral

Video: পড়া ফেলে স্কুল ড্রেস পরে বাসস্ট্যান্ডে উদ্দাম নাচ তরুণীর, দেখেই ভিড় জমালো পথ চলতি মানুষ

অসাধারণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। আসলে সোশ্যাল মিডিয়া হলো নতুন প্রজন্মের জন্য এমন একটা জায়গা, যে কোন প্রতিভা জিনিসপত্র অথবা যেকোন রকম আনন্দকর ভিডিও কিন্তু এই সোশ্যাল মিডিয়া মারফত সকলের কাছে খুব সহজেই পৌঁছে যায়, অসাধারণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে, যা দেখা মাত্রই প্রত্যেকে কিন্তু রীতিমতো অবাক হয়ে গেছে।

instagram এর মাধ্যমে অদ্ভুত একটা ভিডিও ভাইরাল হয়েছে যা দেখা মাত্রই কমেন্ট সেকশনে প্রত্যেকে একেবারে রে রে করে উঠেছে। সম্প্রতি দেখতে পাওয়া যাচ্ছে এক কিশোরী বাগুইহাটি বাসস্ট্যান্ডের কাছে স্কুল ড্রেস পড়ে উদ্দাম নাচছেন। বাস আসছে কি যাচ্ছে বা কেউ তাকে দেখছে কি দেখছে, না সে সব থেকে কোন পরোয়াই নেই। মানুষ এতটাই সোশ্যাল মিডিয়ার প্রতি আসক্ত হয়ে গেছে, যে যেখানে খুশি একটা নাচ বা গান পরিবেশন করে সোশ্যাল মিডিয়ায় দিয়ে দিচ্ছে তাদের একমাত্র উদ্দেশ্যই হচ্ছে মানুষের কাছে খুব সহজে পৌঁছে যাওয়া। নিজেকে দেখতে কেমন লাগছে সেই সব বিষয়ে তাদের কোন মাথা ব্যথায় নেই।

নাচতে নাচতে তিনি রীতিমতন মাঝ রাস্তায় চলে যান, অনেকেই কিন্তু দেখে রীতি মতন চিন্তিত হয়ে পরেছেন। এক বৃদ্ধতা নাচ দেখতে দেখতে বাসের ধাক্কা খেতে খেতে বেঁচে যায়, কিন্তু যাই হোক সেসব বিষয় তারপর নিজের মতন করে নাচতেই ব্যস্ত। আর ক্যাপশনে লিখেছিলেন, স্কুল থেকে বাড়ি ফেরার সময় হঠাৎ করে ভাবলেন, আর একটা ভিডিও বানিয়ে নিলেন, এইটা দেখে কিন্তু কমেন্ট বক্সে নানান রকম প্রতিক্রিয়া আর সবাই দেখিয়েছেন।

নাচ, গান, আবৃত্তি, আঁকা এগুলো একেক ধরনের শিল্প। কিন্তু এই শিল্পগুলো নিয়ে যদি কেউ এমন ছেলেখেলা করে, তাহলে হয়তো অনেকেরই বিষয়গুলো মেনে নিতে খুব অসুবিধা হয়, আসলে নতুন প্রজন্মের ছেলে মেয়েরা এগুলো নিয়ে কোনো মাথাব্যথায় নেই, তাদের একটাই উদ্দেশ্য কিভাবে নিজের ভিডিওকে ভাইরাল করা যায়। তবে আপনারও যদি দেখতে ইচ্ছা করে চটপট দেখে নিতে পারেন অসাধারণ এই নাচের ভিডিওটি।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক