Hoop StoryHoop Viral

Urfi Javed: লাল লঙ্কা দিয়ে ঢাকা শরীর, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল উরফির ভাই ‘মির্চি জাভেদ’

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ার যুগ। আর এই সময়ে যেমন সোশ্যাল মিডিয়ার দৌলতে অনেকেই নিজেদের সুপ্ত প্রতিভাকে বিকশিত করার একটি প্ল্যাটফর্ম হিসেবে খুঁজে নিয়েছেন সামাজিক মাধ্যমকে, তেমনই আবার অনেকেই সামাজিক মাধ্যমে নেটিজেনদের হাসিয়ে বিখ্যাত হওয়ার চেষ্টায় মশগুল। সোশ্যাল মিডিয়া কিন্তু সকলের প্রতিই কল্পতরু রূপে হাজির হয়েছে। তাই আজকাল সেখানে নানা ধরণের ছবি ও ভিডিও ভাইরাল হতে দেখা যায়। এর মধ্যে অনেকেই বিখ্যাত হয়ে যান মুহূর্তে আবার অনেকেই সেখান থেকে বড় জায়গায় যাওয়ার সুযোগ পান অনায়াসে।

আর বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ার স্টার হিসেবে আত্মপ্রকাশ করেছেন টিনসেল নগরী মুম্বইয়ের মডেল উরফি জাভেদ (Urfi Javed)। বিগত বছরখানেক ধরেই তিনি হয়ে উঠেছেন বিখ্যাত। আর তার এই খ্যাতি ও জনপ্রিয়তার নেপথ্যে রয়েছে তার পোশাক। নানা সময়ে নানা ছকভাঙা পোশাকে অবতীর্ণ হয়ে নেটিজেনদের ধরা দেন এই মডেল। আর সেই কারণে সময়ে অসময়ে তাকে নিযে চর্চা চলতেই থাকে। তবে এই প্রতিবেদন তাকে নিয়ে নয়, এক অন্য ব্যক্তিকে নিয়ে। এই ব্যক্তিটি অনেকটা উরফির মতোই উদ্ভট পোশাক পরে ধরা দেন। তাই দিনে দিনে তিনি উরফি জাভেদের ভাইয়ের পরিচয় লাভ করেছেন নেটপাড়ার বাসিন্দাদের তরফে।

ইনস্টাগ্রামে ‘টিক টকার তরুণ’ নামে একটি একাউন্ট রয়েছে। আর এই একাউন্ট থেকেই ভিডিও পোস্ট করে এখন ভাইরাল হয়েছেন এই ব্যক্তি। তার ফ্যাশন সেন্সও বেশ উদ্ভট, উরফির মতোই। তার প্রোফাইল জুড়ে অদ্ভুত সব পোশাকের সাজ। কখনো গাছের পাতা দিয়ে তিনি গোপনাঙ্গ ঢাকেন, কখনো খাবারের প্লেট দিয়ে ঢাকা থেকে তার শরীর, কখনো ম্যাগি দিয়ে চুলের স্টাইল করতে দেখা যায় তাকে, কখনো আবার বিয়ারের বোতল দিয়েই পোশাক তৈরি করেন তিনি। আবার শাড়ি পরে নাচ করতেও দেখা গেছে তাকে।

সম্প্রতি এই ব্যক্তির একটি ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। এই ভিডিওতে দেখা গেছে লাল শুকনো লঙ্কা দিয়ে নিজের গোপনাঙ্গ ঢেকে লেন্সবন্দি হয়েছেন তিনি। আর এই ভিডিও দেখেই নেটিজেনরা হতবাক। কমেন্ট সেকশনে উপচে পড়ছে নানারকম সব মন্তব্য। কেউ তাকে ‘উরফি জাভেদের ভাই মির্চি জাভেদ বলে তকমা দিয়েছেন’। আবার অনেকেই তাকে পাগল বলে উল্লেখ করেছেন।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা