Hoop StoryHoop Video

Viral: দুর্দান্ত ভঙ্গিতে পেট দুলিয়ে অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুই না ভাইরাল হয়, আমাদের পশ্চিমবঙ্গের বা ভারতের আনাচে কানাচে কত প্রতিভা লুকিয়ে থাকে, কিন্তু পরিস্থিতির অভাবে সেই সমস্ত প্রতিভাকে কিছুতেই বাইরে বের করা যায় না। তো সম্প্রতি একটি ভিডিও youtube এর মাধ্যমে ভাইরাল হয়েছে। সম্প্রতি একটি নাচ ভিডিও হয়েছে যেখানে দেখা যাচ্ছে এক মেয়ে ‘মাইয়া মাইয়া’ গানের সঙ্গে অসাধারণ বেলি ডান্স নাচছে।

যুবতীর অসাধারণ এই বেলি ডান্স দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন। অসাধারণ বেলি ড্যান্স দেখে প্রত্যেকেই বেশ প্রশংসাও করেছেন তবে আমাদের ভারতীয় মহাদেশে এমন পাশ্চাত্যের নাচের শৈলী দিব্যি সবাই মিলে বেশ গ্রহণ করে নিয়েছে। এখন তো ভারতীয় গানের সঙ্গে রীতিমতন ফিউশন করে বেলি ডান্স নাচা খুব সুন্দর করে, কোমর আর পেট নাচানো হয় যা দেখতে বেশ ভালো লাগে।

‘মাইয়া মাইয়া’ গানের সঙ্গে অসাধারণ নাচ পরিবেশন করেছেন এই যুবতী, তবে এই যুবতীর ফেসবুকে ইতিমধ্যে একটা ফ্যান ফলোয়ার আছে, যারা যুবতীর নাচ দেওয়ার সাথে সাথে সকলে মিলে ঝাঁপিয়ে পড়ে নাচ দেখতে। নীল রঙের পোশাক পড়ে উন্মুক্ত পেট দেখিয়ে এবং সেই পেট অসাধারণ ভঙ্গিতে নাচিয়ে সবার মন জয় করে নিয়েছেন এই অসাধারণ যুবতী। যুবতীর নাম দিপালী বশিষ্ট্য, ইতিমধ্যেই তার সাবস্ক্রাইবার এর সংখ্যা প্রায় ছয় লাখ ক্রস করে গেছে। তাহলেই বুঝতে পারছেন কি অসাধারণ নাচে এই যুবতী, আপনি যদি মিস করে যান, তো একবার দেখে ফেলুন অসাধারণ এই নাচ-

Related Articles