Hoop NewsHoop Story

Abhyudoy Mishra: মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ হারালেন জনপ্রিয় ইউটিউবার

বিনোদন জগত থেকে গত দুই বছর ধরে আসছে একের পর এক দুঃসংবাদ। কিছুদিন আগেই হৃদরোগে আক্রান্ত হয়ে চলে গিয়েছেন বলিউডের বিখ্যাত অভিনেতা ও কমেডিয়ান রাজু শ্রীবাস্তব (Raju Shrivastava)। এবার মর্মান্তিক ভাবে চলে যেতে হল বিখ্যাত ইউটিউবার ও গেমার ‘স্কাইলর্ড’ ওরফে অভ্যুদয় মিশ্র (Abhyudoy Mishra)-কে।

মধ্যপ্রদেশ সরকারের তরফে স্পনসর করা হয়েছিল একটি বাইক ট‍্যুর। প্রকৃতপক্ষে, মধ্যপ্রদেশ ট‍্যুরিজমের প্রচারের জন্য এই ইভেন্টের আয়োজন করা হয়েছিল। গত 21 শে সেপ্টেম্বর মধ্যপ্রদেশের খাজুরাহো শহর থেকে শুরু হয়েছিল এই বাইক র‌্যালি। বাইক র‌্যালিতে অংশগ্রহণ করেছিলেন অভ্যুদয়। মধাইয়ের দিকে যাচ্ছিলেন তিনি ও তাঁর সঙ্গীরা। কিন্তু গত রবিবার দুপুরে নর্মদাপুরম-পিপারিয়া জাতীয় সড়কে ঘটে যায় মর্মান্তিক দূর্ঘটনা। পিপারিয়ার দিক থেকে আসা একটি ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন অভ্যুদয়। দ্রুত তাঁকে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে পাঠানো হয় নর্মদাপুরমের হাসপাতালে।

কিন্তু সেখানে পৌঁছানোর পর অভ্যুদয়ের শারীরিক পরিস্থিতির অবনতি ঘটে। তাঁকে স্থানান্তরিত করা হয় ভোপালের বনশল হাসপাতালে। সেখানে চিকিৎসকদের সব প্রচেষ্টা ব্যর্থ করে লাগাতার দুই দিন লড়াইয়ের পর প্রয়াত হন অভ্যুদয়। দুর্ঘটনার দিন ইন্সটাগ্রামে শেষ সেলফি শেয়ার করেছিলেন অভ্যুদয়। ক্যাপশনে লিখেছিলেন, মধ্যপ্রদেশ ভারতের হৃদয়। কিন্তু তখনও তিনি জানতেন না আর কয়েক ঘন্টার মধ্যেই থেমে যাবে তাঁর হৃদস্পন্দন। দুই সপ্তাহ আগে ইউটিউবে তাঁর শেষ গেমিং ভিডিও পোস্ট করেছিলেন অভ্যুদয়। ইন্সটাগ্রামে সাড়ে চার লক্ষ ফলোয়ার থাকার পাশাপাশি ইউটিউবে তাঁর সাবস্ক্রাইবারের সংখ্যা প্রায় সতের লক্ষ।

মধ্যপ্রদেশ ট‍্যুরিজম বোর্ডের উমাকান্ত চৌধুরী (Umakant Chowdhury) অভ্যুদয়ের দুর্ঘটনা ও মৃত্যুর খবর সুনিশ্চিত করেছেন। মামলা দায়ের করা হয়েছে ওই ট্রাক ড্রাইভারের বিরুদ্ধেও।

 

View this post on Instagram

 

A post shared by SkyLord (@iamskylord69)