whatsapp channel

Lifestyle: দু-হাত ভরে আসবে অর্থ, মা লক্ষ্মীকে সন্তুষ্ট করতে বৃহস্পতিবার যেভাবে পুজো করবেন

টাকা সবার জীবনে প্রয়োজন। কারুর বেশি তো কারো কম, কিন্তু বেঁচে থাকতে গেলে অনেক সময় যতটা পরিমাণ টাকা প্রয়োজন হয়, তার জন্য ঠিক যতটা পরিশ্রম করা সম্ভব ততটা পরিশ্রম করলেও…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

টাকা সবার জীবনে প্রয়োজন। কারুর বেশি তো কারো কম, কিন্তু বেঁচে থাকতে গেলে অনেক সময় যতটা পরিমাণ টাকা প্রয়োজন হয়, তার জন্য ঠিক যতটা পরিশ্রম করা সম্ভব ততটা পরিশ্রম করলেও কাজের কাজ কিছু হয় না। কিন্তু বৃহস্পতিবার যদি মা লক্ষ্মীর এই সহজ টোটকা করতে পারেন, তাহলে দেখবেন আপনার জীবনে কোনদিন অর্থকষ্ট আসবে না। আমাদের হিন্দু ধর্মাবলম্বী মানুষের প্রতি বৃহস্পতিবার মা লক্ষ্মী পুজো করেন। মন দিয়ে কিন্তু এই পুজো যদি ঠিকঠাক ভাবে না করেন, তাহলে কিন্তু আপনি কোনোভাবেই সুখের মুখ দেখতে পাবেন না। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

Advertisements

জীবনে যদি নানাভাবে সুখ পেতে চান, তাহলে অবশ্যই লক্ষ্মীর পাঁচালী করুন। প্রতিদিন যদি বৃহস্পতিবার বিশেষ করে মা লক্ষ্মীর পুজোর সঙ্গে সঙ্গে মা লক্ষ্মীর পাঁচালী পড়া যায় এবং সাথে মাকে আপনার সাধ্যমত প্রসাদ রান্না করে দেওয়া যায়, তাহলে কিন্তু মা লক্ষ্মী প্রসন্ন হন।

Advertisements

গৃহে যদি নেগেটিভ শক্তিকে দূর করতে চান, তাহলে অবশ্যই মা লক্ষ্মী পুজো করুন। প্রতিদিন সম্ভব হলে ভালো হয়, না হলে প্রতি বৃহস্পতিবার মা লক্ষ্মীর পুজো করতে একেবারেই ভুলবেন না। আপনি আপনার সাধ্যমতো পুজো করবেন।

Advertisements

ঘরে যদি অনেকদিন ধরে কোন অসুস্থ মানুষ থাকেন, তাহলে অবশ্যই মা লক্ষ্মীর পুজো করুন। প্রতি বৃহস্পতিবার আপনার সাধ্য মত মা লক্ষ্মী পুজো করতে একেবারে ভুলবেন না। এই দিন যদি আপনি আপনার মনের মতন করে মা লক্ষ্মীর পাঁচালী পড়েন, মা লক্ষ্মী পুজো করতে পারেন, তাহলে দেখবেন, আপনার গৃহে রোগব্যাধি একেবারে নিমেষের মধ্যে উধাও হয়ে যাবে।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media