whatsapp channel

Lifestyle: সংসারে অর্থের সমস্যা? ঘরের এই কোনে রাখুন একটি ছোট্ট শ্বেত চন্দন

আমরা অর্থনৈতিক সংকট কে কাটানোর জন্য কত কিছুই না করে থাকে ঘরোয়া টোটকা কখনো আবার নানান রকম কুসংস্কারে বিশ্বাস করে থাকি। কিন্তু কিছু কিছু ঘরোয়া টোটকা কিন্তু শুধুমাত্র কুসংস্কার নয়, ছোট ছোট বিষয় যদি আপনি করতে পারেন, তাহলে আপনার জীবনে কোনদিন কোন অর্থ সংকট হবে না। অর্থ সংকট যদি হয় তাহলেও আপনি সামলে উঠতে পারবেন। বর্তমান পরিস্থিতিতে অনেকেই চাকরি চলে গেছে।

Avatar

HoopHaap Digital Media

আমরা অর্থনৈতিক সংকট কে কাটানোর জন্য কত কিছুই না করে থাকে ঘরোয়া টোটকা কখনো আবার নানান রকম কুসংস্কারে বিশ্বাস করে থাকি। কিন্তু কিছু কিছু ঘরোয়া টোটকা কিন্তু শুধুমাত্র কুসংস্কার নয়, ছোট ছোট বিষয় যদি আপনি করতে পারেন, তাহলে আপনার জীবনে কোনদিন কোন অর্থ সংকট হবে না।

অর্থ সংকট যদি হয় তাহলেও আপনি সামলে উঠতে পারবেন। বর্তমান পরিস্থিতিতে অনেকেই চাকরি চলে গেছে। অনেকের প্রমোশন আটকে গেছে, তারা যদি মন প্রাণ ভরে এই শ্বেতচন্দনের ঘরোয়া টোটকা করেন তাহলে জীবনে অনেক শান্তি পাবেন।

শ্বেত চন্দন কে মা লক্ষ্মীর পায়ের কাছে রেখে দিতে হবে আর সে চন্দন রাখার সময় অবশ্যই স্নান করে পরিষ্কার হয়ে শুদ্ধ কাপড়ের এই কাজ আপনি রাখবেন যে কোন ঠাকুরের দশকর্মা ভান্ডার এই আপনি শ্বেতচন্দন সহজে পেয়ে যাবেন।

শ্বেত চন্দন দেওয়ার সময় অবশ্যই প্রণাম করে মা লক্ষ্মীর উদ্দেশ্যে আপনাকে মন্ত্র উচ্চারণ করতে হবে এবং আপনার সমস্ত মনস্কামনা কথা বলতে হবে এমন কাজ আপনাকে পর পর ২১ দিন করতে হবে তাহলেই দেখবেন জীবনে আপনার কোন সমস্যা হবে না।

শ্বেতচন্দনের এই সহজ-সরল টোটকা আপনার জীবন কিন্তু একেবারে বদলে দেবে। তবে মন থেকে যদি বিশ্বাস না করেন তাহলে এই কাজ একেবারেই করতে যাবেন না। কারণ মনে অবিশ্বাস নিয়ে এই সমস্ত কাজ গুলি করলে আপনার জীবন কিন্তু কখনই ভাল হবেনা। তাই আমাদের Hoophaap এর পাতায় কোনোভাবেই কোনো কুসংস্কারকে প্রশ্রয় দেওয়া হচ্ছে না।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media