whatsapp channel

Lifestyle: বিপদ থেকে মুক্তি পেতে শিবের অভিষেক করুন, পাঠ করুন শিব মন্ত্র

সপ্তাহের প্রথম দিন সোমবার যদি দেবাদিদেব মহাদেবের পুজো করা হয়, তাহলে আপনি সমস্ত বিপদ থেকে মুক্ত হবেন। এই বিপদ থেকে মুক্তি পেতে আপনাকে প্রথমেই যা করতে হবে তা হল সপ্তাহের…

Avatar

HoopHaap Digital Media

সপ্তাহের প্রথম দিন সোমবার যদি দেবাদিদেব মহাদেবের পুজো করা হয়, তাহলে আপনি সমস্ত বিপদ থেকে মুক্ত হবেন। এই বিপদ থেকে মুক্তি পেতে আপনাকে প্রথমেই যা করতে হবে তা হল সপ্তাহের প্রথম দিন সোমবার যে কোনো দেবতার সঙ্গে সবার আগে পুজো করতে হবে দেবাদিদেব মহাদেবের। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস।

জ্যোতিষশাস্ত্রবিদরা মনে করেন, যদি আপনি প্রতিদিন শিবের অভিষেক করেন, তাহলে আপনার জীবনের দুর্দশা দূর হয়ে যাবে, নিমেষের মধ্যে জল পছন্দ করেন তাই প্রতিদিন নিয়মিত শিবলিঙ্গে জল ঢালুন। প্রতি সপ্তাহের সোমবার শিবরাত্রির দিন অথবা শ্রাবণ মাসের সোমবার বা প্রতিদিন নিয়ম করে গায়ত্রী মন্ত্র জপ করতে করতে অথবা ‘ওম নমঃ শিবায়’ বলতে বলতে শিবের মাথায় জল অথবা দুধ বা মধু ঢালতে পারেন, তাহলে দেখবেন আপনার সমস্ত সমস্যা থেকে আপনি নিমেষের মধ্যে রেহাই পেয়েছেন।

শিবের অভিষেক পালন করলে অর্থাৎ শিবলিঙ্গে জল ঢাললে আপনার শরীরের মধ্যে পজিটিভ এনার্জি বেড়ে যাবে এছাড়া আপনার গৃহে ও যদি নেগেটিভ এনার্জি থাকে তাহলে গৃহ থেকে সেই সমস্ত নেতিবাচক শক্তি দূরে চলে যাবে। যদি আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে চান তাহলে শিবলিঙ্গে আখের রস ঢালুন, দেখবেন খুব সহজেই অর্থনৈতিক সংকট কাটিয়ে উঠতে পেরেছেন। এছাড়া চাল ধোয়া জল যদি শিবলিঙ্গের ঢালা হয়, তাহলে আপনার জীবনের সমস্ত সমস্যা দূর হয়ে যাবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media