whatsapp channel

চাকরি হচ্ছে না, আর্থিক কষ্টে ভুগছেন, কাক দেখলেই মেনে চলুন এই টোটকা

বিশেষজ্ঞরা মনে করেন, আপনি যদি প্রতিদিন কিংবা সপ্তাহের বিশেষ কয়েকটি দিনে বিশেষ খাবার কাককে প্রদান করে থাকেন তাহলে আপনার জীবনের সমস্ত সমস্যা দূর হবে। বিশেষত এই মুহূর্তে প্রত্যেকে অর্থকষ্ট নিয়ে…

Avatar

HoopHaap Digital Media

বিশেষজ্ঞরা মনে করেন, আপনি যদি প্রতিদিন কিংবা সপ্তাহের বিশেষ কয়েকটি দিনে বিশেষ খাবার কাককে প্রদান করে থাকেন তাহলে আপনার জীবনের সমস্ত সমস্যা দূর হবে। বিশেষত এই মুহূর্তে প্রত্যেকে অর্থকষ্ট নিয়ে নানান রকম সমস্যায় ভুগছেন। লকডাউনে কত মানুষের চাকরি চলে গেছে অনায়াসে। দারিদ্রতা গ্রাস করে নিয়েছে গোটা বিশ্বকে। অর্থ না থাকলে মানসিকভাবেও মানুষ অনেক দুর্বল হয়ে পড়ছে। যার জন্য সাংসারিক ক্ষেত্রেও অনেক জটিলতা দেখা দিচ্ছে।

সপ্তাহের একটি বিশেষ দিন অথবা প্রতিদিন সকালবেলা ঘুম থেকে উঠে যদি আপনি কাকের ডাক শোনেন, তাহলে এটি আপনার জন্য শুভ অথবা ও শুভ বার্তা বয়ে আনতে পারে। যদি শোনেন পশ্চিম দিক থেকে কাক ডাকছে, তাহলে বুঝবেন এটি আপনার জন্য খারাপ। কিন্তু যদি শোনেন উত্তর দিক থেকে কাক ডাকছে তাহলে বুঝতে হবে আপনার সুসময় আসতে চলেছে। ঈশানকোণ অথবা যদি অগ্নিকোণ থেকে কাকের ডাক শোনেন তাহলে বুঝতে পারেন, আপনার সংসারে নতুন অতিথির আগমন হতে চলেছে। যদি বায়ুকোণ থেকে কাকের ডাক ভেসে আসে তাহলে বুঝবেন এটিও আপনার জন্য ভালো দিক। সকালবেলা, বিকেলবেলা আপনার বাড়ির ছাদে যদি কাক এসে কা কা রবে ডাকে তাহলে বুঝতে হবে আপনার বাড়ির জন্য এটি অনেক ভালো।

চাকরি হচ্ছে না, আর্থিক কষ্টে ভুগছেন, কাক দেখলেই মেনে চলুন এই টোটকা

তাকে যদি বিশেষত শনিবার সকালে অথবা প্রতিদিন সকাল বেলা খেতে দেন তা আপনার জন্য শুভ বার্তা বয়ে নিয়ে আসবে। তবে খেতে দেওয়ার সময় অবশ্যই খেয়াল রাখতে হবে কোনো এঁটো, বাসি জিনিস কাককে খেতে দেওয়া যাবে না। আমরা সেইখানেই মারাত্মক ভুল করে থাকি। আমরা হয়তো ভাবি কাককে খেতে দিচ্ছি কিন্তু কোনো সুফল পাচ্ছি না কেন। তাকে কখনোই এঁটো, বাসি, পচা খাবার খেতে দেওয়া উচিত নয়। রুটি, বিস্কুট জাতীয় খাবার খেতে দিতে পারেন। কিংবা আপনার ভাত খাওয়ার সময় আপনি খাওয়া শুরু করার আগেই একটু ভাত তুলে রাখতে পারেন আলাদা করে।

এই নিয়মটি যদি আপনি প্রতিদিন বা সপ্তাহে একদিন শনিবার নিয়ম করে করতে পারেন তাহলে আপনার সমস্ত সমস্যা দূর হবে। তবে শুধুমাত্র এই সমস্ত নিয়মের ওপর ভিত্তি করে বসে থাকলেই হবে তার সাথে করতে হবে পরিশ্রম। পরিশ্রম ও এই ধরনের ঘরোয়া টোটকা আপনি যদি নিয়ম করে প্রতিদিন করতে পারেন তাহলে আপনি অর্থকষ্ট থেকে অনেকটা সুরাহা পাবেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media