Hoop Life

ভগবান শিবকে স্বপ্নে দেখেছেন? জানেন এর অর্থ, মানব জীবনে আসে বড়সড় পরিবর্তন!

আপনি কি ঘুমাতে ঘুমাতে প্রায় সেই স্বপ্ন দেখেন? স্বপ্নের মধ্যে দিয়ে চলে যান সাত সমুদ্র তেরো নদীর পার? সকালে উঠে ঘুম ভাঙতেই মনে হয় কেন স্বপ্নটা ভাঙলো? বেশ তো ছিলাম নিজের মতো। তবে স্বপ্নতে যে সবসময় এমন জিনিসটাই দেখবেন তা নয়, অনেকে স্বপ্নে ভগবান শিব কেউ দেখেন কিন্তু স্বপ্নে কি মহাদেবকে দেখা ভালো?

তবে অনেকেই বলছেন, ভগবান শিবকে স্বপ্নে দেখা একেবারেই শুভ নয়। তবে একথা একদমই ঠিক নয়। বিশেষজ্ঞরা বলছেন, ভগবানকে স্বপ্নে দেখা আপনার জন্য অত্যন্ত শুভ। বিশেষত আপনি যদি স্বপ্নে মহাদেবের ত্রিশূল দেখেন তো আপনার ভাগ্য খুলে গেল।

আপনি যদি স্বপ্নে শিবলিঙ্গকে দেখেন তাহলে বুঝতে হবে আপনার সৌভাগ্যের দরজা খুব তাড়াতাড়ি খুলতে চলেছে এমনটা হলে ঘুম থেকে ওঠার পরে ১০ মিনিট মেডিটেশন অথবা প্রাণায়াম করুন।

আপনি যদি স্বপ্নে একসঙ্গে শিব পার্বতীকে দেখেন? তাহলে বুঝতে হবে আপনার সামনে নতুন কোন চাকরির সুযোগ আসতে চলেছে। আপনি যদি অনেকদিন থেকে অর্থনৈতিক টানাপোড়েনের মধ্যে থেকে থাকেন তাহলে অবশ্যই এই স্বপ্ন টি আপনার জন্য অত্যন্ত ভালো।

অনেকেই দেবাদিদেবের তান্ডব নৃত্য স্বপ্নে দেখে থাকেন, এটিও আপনার জন্য অত্যন্ত শুভ। আপনি যদি অনেকদিন ধরে অর্থনৈতিক কষ্টের মধ্যে দিয়ে যান তাহলে এই স্বপ্ন আপনাকে সৌভাগ্যের দরজা খুলে দেবে।

আপনি যদি স্বপ্নে মহাদেবের ত্রিশূল এর ছবি দেখেন তাহলে বুঝতে হবে দীর্ঘদিনের আটকে থাকা কাজ আপনার এবার সফল হতে চলেছে তাই ত্রিশূল দেখাও অত্যন্ত শুভ।

মহাদেবের তৃতীয় চোখ যদি আপনি স্বপ্নে দেখে থাকেন তাহলে বুঝতে হবে এটি আপনার জন্য সৌভাগ্যের ইঙ্গিত বহন করে আনবে। যারা মনে করে ঈশ্বরের স্বপ্ন দেখা খারাপ, তাদের ধারণা একেবারেই ভুল। আপনি যদি মহাদেবের স্বপ্নে দেখে থাকেন তাহলে আপনার জন্য শুভ।

whatsapp logo