Hoop Life

Lifestyle: একটি পাতিলেবু দিয়েই হবে কেল্লাফতে, বাস্তুদোষ থেকে অর্থনৈতিক সমস্যা মিটে যাবে

আপনি কি জানেন একটি পাতিলেবু কতখানি শক্তিশালী। হ্যাঁ, পাতিলেবু শরীরের জন্য ভীষণ ভালো। পাতিলেবুতে রয়েছে প্রচুর পরিমাণে ভিটামিন সি। নিয়ম করে প্রতিদিন পাতিলেবু খেতে পারলে আপনি সহজেই আপনার মেদ ঝরাতে পারবেন, এছাড়াও হজম ক্ষমতা বাড়ে। প্রতিদিন পাতিলেবুর রস পান করলে শরীর ভেতর থেকে শুদ্ধ হয় যার ফলে ত্বক এবং চুল দুই ভালো থাকে। এ তো গেল দৈহিক উপকারিতার কথা। কিন্তু বাস্তবিশারদরা বলছেন, একটি পাতিলেবু বাস্তুমতেও আপনার জীবন বদলে দিতে পারে।

রোজ রাতে ঘুমোতে যাওয়ার আগে একটি কাঁচের গ্লাসে ভর্তি করে জল নেবেন। তারপর একটি গোটা পাতিলেবু এর মধ্যে দিয়ে দিন। পরদিন সকালবেলা ঘুম থেকে উঠে এই জলের গ্লাসটি আপনার মাথার উপরে ধরে ঘড়ির কাঁটার বিপরীত দিকে তিনবার ঘুরিয়ে নিয়ে কোনো পুণ্যক্ষেত্র অর্থাৎ গঙ্গা নদীতে কিংবা কোনো প্রতিষ্ঠিত পুকুরে ফেলে দেবেন।

এটি যদি আপনি নিয়ম মেনে পরপরই ২১ দিন করতে পারেন, তাহলে বাস্তু বিজ্ঞানীদের মতানুযায়ী এটি আপনার জন্য অত্যন্ত শুভ ফলদায়ক হবে। আর এই টোটকাটি যদি আপনি নিয়মিত নিষ্ঠাভরে পালন করেন, তাহলে দেখবেন আপনার জীবন কতখানি পাল্টে গেছে। বিশেষত যারা অর্থনৈতিক সংকটের মধ্যে ভুগছেন, ব্যবসায় ক্ষতি হচ্ছে, সুখের সংসারে কারো নজর লেগেছে বা যাদের যারা অতিরিক্ত অসুস্থ হচ্ছেন তারা কিন্তু অবশ্যই পালন করুন।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Related Articles