Hoop Life

Lifestyle: অর্থনৈতিক সমৃদ্ধি পেতে ‌বাড়ির দেওয়ালে যে ধরনের ছবি রাখবেন

অর্থনৈতিক সমৃদ্ধির জন্য আমরা কত কিছুই না করে থাকি কিন্তু আমরা জানি না আমাদের ঘরের মধ্যে ছোটখাটো ভুল আমাদের অর্থনৈতিক সমৃদ্ধিতে একেবারে নষ্ট করে দেয়, কিন্তু অনেকেই এগুলো বিশ্বাস করেন না। যারা মন থেকে বিশ্বাস করেন না তারা এই কাজগুলি করতে পারবেন না কারণ অবিশ্বাস নিয়ে কোন কাজে সফল হওয়া যায় না। Hoophaap এর পাতায় দেখে নিন অর্থনৈতিক সমৃদ্ধির জন্য অসাধারণ বাস্তু টিপস।

বাড়ির মূল দরজার সামনে গৌতম বুদ্ধের ছবি রাখতে হবে। তাহলেই খারাপ শক্তি আপনার গৃহে প্রবেশ করতে পারবে না। এছাড়াও পড়ার ঘরে অথবা লাইব্রেরীতে বুদ্ধের ছবি রাখা আপনার জন্য খুবই ভালো, অর্থনৈতিক সমৃদ্ধি বৃদ্ধি পাবে।

ডাইনিং রুমের দেওয়ালে অবশ্যই ছুটন্ত ঘোড়ার ছবি রাখবেন, তাহলে আপনার গৃহে প্রবেশ করতে পারবে না। প্রবেশদ্বারের ঠিক উল্টো দিকে অর্থাৎ দরজা দিয়ে ঢুকতেই যেন সোফার ওপরে এই ছুটন্ত ঘোড়া দেখতে পাওয়া যায়।

বাড়ির বা গৃহের উত্তর-পূর্ব দেওয়ালে অফিসে বা বাড়িতে যদি ঝর্ণার ছবি রাখেন তাহলে অর্থনৈতিক উন্নতি হয়। তবে কখনই প্রবেশদ্বারের কাছাকাছি বা প্রবেশদ্বারের সামনে ঝর্ণার ছবি রাখবেন না। এতে কিন্তু অর্থনৈতিক সমৃদ্ধির বদলে তাকা হুহু করে আপনার কাছ থেকে বেরিয়ে যাবে।

এছাড়া বাড়িতে এমন কোন ছবি রাখতে হবে, যার দিকে তাকালে আপনার মন ভালো হয়ে যায় অর্থাৎ দুঃখজনক ছবি বাড়িতে রাখা যাবে না।

আমরা অনেক সময় আমাদের পূর্বপুরুষের ছবি দেওয়ালে টাঙিয়ে থাকি অথবা শোওয়ার ঘরে, ঠাকুর ঘরে থাকি কিন্তু এটাই ভুল করি, বাস্তু বিশেষজ্ঞদের মতে, ঠাকুরঘরে কোন রকম পূর্বপুরুষের ছবি লাগানো উচিত নয়। এতে কিন্তু আপনি মারাত্মক অর্থনৈতিক সমস্যায় ভুগতে পারেন, তার থেকে বাড়ির যেকোন স্থানে দক্ষিণ দিকের দেওয়ালে পূর্বপুরুষের ছবি দিতে পারেন।

Related Articles