whatsapp channel

Lifestyle: এক চিমটে জিরেতেই হবে কেল্লাফতে, বাস্তুদোষ থেকে অর্থনৈতিক সমস্যা মিটে যাবে

রান্নার কাজে ব্যবহৃত অসাধারণ একটি উপাদান হলো জিরে। জিরে রান্নায় দিয়ে খাওয়া শরীরের জন্য অনেকখানি ভালো। জিরে যদি নিয়মিত খাওয়া যায় তাহলে হজম শক্তি অনেকটা বেড়ে যায়। বিশেষ করে যারা…

Avatar

Advertisements
Advertisements

রান্নার কাজে ব্যবহৃত অসাধারণ একটি উপাদান হলো জিরে। জিরে রান্নায় দিয়ে খাওয়া শরীরের জন্য অনেকখানি ভালো। জিরে যদি নিয়মিত খাওয়া যায় তাহলে হজম শক্তি অনেকটা বেড়ে যায়। বিশেষ করে যারা খুব সহজে রোগা হতে চাইছেন, তারা অবশ্যই ধীরে ফোটানো জল পান করুন। তাহলে দেখবেন শরীর অনেক ভালো থাকছে। তবে আমরা হয়তো অনেকেই জানি না যে এক চিমটে জিরে আমাদের জীবনকে বদলে দিতে পারে। বাস্তু বিশেষজ্ঞরা এমনটাই মনে করছেন।

Advertisements

বাড়িতে যদি নেতিবাচক শক্তিরা বেশি করে থাকে, তাহলে অবশ্যই হাতে এক চিমটে দিয়ে নিয়ে বাড়ির প্রত্যেকটি সদস্যদের মাথার ওপর সাতবার ঘুরিয়ে এই যে আগুনে পুড়িয়ে ফেলুন। তারপর দেখবেন, আপনার গৃহে নেতিবাচক শক্তি একেবারে দূরে পালিয়ে গেছে।

Advertisements

জীবনে যদি সফলতা পেতে চান, তাহলে অবশ্যই প্রতি বৃহস্পতিবার কাজে যাওয়ার আগে মুখে এক চিমটে জিরে চিবিয়ে খেয়ে যান, তাহলে দেখবেন আপনার জীবনে আর্থিক সমস্যা কোনভাবেই গ্রাস করতে পারবে না।

Advertisements

প্রতি বৃহস্পতিবার মা লক্ষ্মী পুজো করার সময় মা লক্ষ্মীর সামনে একটি লাল কাপড়ে একমুঠো জিরে আর এক টাকার কয়েন রেখে দিন। মায়ের সাথে এটিকেও ভালো করে পূজা করুন।

Advertisements

তাহলেই দেখছেন তো এক চিমটে জিরে আপনার জীবনে কত পরিবর্তন করতে পারে, আর অনেকে ভাবেন এগুলি কুসংস্কার। এগুলো কিন্তু কুসংস্কার কোন ভাবেই নয়। কারণ বহু প্রাচীনকাল থেকে এগুলি হয়ে আসছে। যারা ভাবেন, এগুলো কুসংস্কার তারা এটি করতে যাবেন না৷

whatsapp logo
Advertisements