whatsapp channel

Lifestyle: যেই ৬টি লক্ষণে বুঝবেন আপনার সঙ্গী পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন

এই সময় পরকীয়া হল একটি মারণ রোগ। ক্যান্সারে মতন ছড়িয়ে যাচ্ছে এই অদ্ভুত সম্পর্ক। ঘটা করে বিয়ে হচ্ছে, চলছে দেওয়া নেওয়া, লোক খাওয়ানো, ফটোশ্যুট, এমনকি কেউ কেউ ডেস্টিনেশন ওয়েডিং পর্যন্ত…

Avatar

Advertisements
Advertisements

এই সময় পরকীয়া হল একটি মারণ রোগ। ক্যান্সারে মতন ছড়িয়ে যাচ্ছে এই অদ্ভুত সম্পর্ক। ঘটা করে বিয়ে হচ্ছে, চলছে দেওয়া নেওয়া, লোক খাওয়ানো, ফটোশ্যুট, এমনকি কেউ কেউ ডেস্টিনেশন ওয়েডিং পর্যন্ত করছেন, এরপরেও স্বামী বা স্ত্রীর মন অন্যদিকে, নজর অন্যদিকে, শরীর পর্যন্ত অন্য খাটে। এর কারণ কী? কোন লক্ষণ দেখে বুঝবেন আপনার স্ত্রী বা স্বামী অন্যের প্রতি আকৃষ্ট?

Advertisements

১. আপনার প্রতি অনীহা। যদি দেখেন আপনার দিকে কম তাকাচ্ছেন, আপনার খেয়াল কম রাখছেন বা আপনি কি করলেন কি খেলেন সেদিকে নজর নেই তখন আপনি একটা অনুমান করতে পারেন।

Advertisements

২. সর্বক্ষণ ফোন ও সোশ্যাল মিডিয়া নিয়ে ব্যস্ত। এক্ষেত্রে আপনাকে ফোন নম্বর চুরি করতে হবে না, কারণ ফোন সবসময় সিক্রেট পাসওয়ার্ড বা ফিঙ্গার টাচ দিয়ে লক থাকবে।

Advertisements

৩. আপনার সঙ্গে বিশেষ কারোর তুলনা টানা বা আপনার কাজকে ছোট করা। ধরুন কিছু রান্না করেছেন, হয়তো খেতে ভালো হয়েছে তবুও নির্বিকার।

Advertisements

৪. অফিস থেকে বাড়িতে দেরি করে আসা বা প্রায় সময় অফিস ডুব দেওয়া। সন্তানের দিক থেকে মন সরিয়ে নেওয়া।

৫. ফ্যাশন সচেতন বেশি হয়ে যাওয়া। কারণে অকারণে ফ্যাশন ও ফিটনেসের প্রতি বেশি ঝোঁক।

৬. যৌন আকাঙ্খা কমে যাওয়া। শয্যায় সঙ্গীকে তৃপ্ত করতে না পারা। বা অতিরিক্ত যৌন উত্তেজনা। দুইই হতে পারে।

উক্ত ছয়টি লক্ষণ যদি একসঙ্গে ভর করে কোনো মানুষের উপর তবেই বুঝবেন আপনার স্ত্রী বা স্বামী আপনার নাগালের বাইরে। কিন্তু, যদি কোনো একটি বা দুটি লক্ষণ দেখেন তাহলে একশো শতাংশ নিশ্চিত হওয়া যাবে না।

whatsapp logo
Advertisements