Hoop Life

সৌভাগ্য ফেরাতে বাড়ির সঠিক দিকের দেওয়ালে আয়না রাখুন

বাস্তু আমাদের জীবনের উপরে অনেকটাই প্রভাব বিস্তার করতে পারে। সঠিক বাস্তু অনুযায়ী ঘরবাড়ি ইত্যাদি রং না করলে জীবনে অনেক খারাপ সময় আসতে পারে। এই বাস্তুবিদ্যা কোন কুসংস্কার নয়, আজ থেকে প্রায় ৫০০০ বছর আগে থেকেই এই বাস্তুবিদ্যা চলে আসছে। সঠিক দিক দেখে বাড়ি নির্মাণ করাকেই বাস্তুবিদ্যা বলা হয়।

তবে আমরা অনেক সময়ই বাস্তুবিদ্যা অনুযায়ী বাড়ি নির্মাণ করিনা, তখনই সমস্যা হয়। তবে এর থেকে রেহাই পাওয়ার জন্য বাস্তু দোষ কাটানোর ব্যবস্থা আছে। তাছাড়া গৃহের মধ্যে এমন কিছু জিনিস আছে যা আপনি হয়তো সঠিক স্থানে রাখেননি। সেই জন্য আপনার জীবনে দুর্ভাগ্য নেমে আসতে পারে।

বাস্তুশাস্ত্র মতে, উত্তর দিক হলো ধনদেবতা কুবের দিক। তাই এই দিকে সর্বদা আয়না রাখতে পারেন। তবে এই দিকের দেওয়ালে যদি জানলা দরজা না থাকে তবে আয়না রাখা যেতে পারে।

বাস্তুশাস্ত্র মতে, শুধু উত্তর দিক নয়, পূর্ব দিকের দেওয়ালে আয়না রাখা স্বাস্থ্যের জন্য ভালো আপনার বাড়িতে যদি দীর্ঘদিন ধরে কেউ রোগে ভোগে তাহলে অবশ্যই আয়না পূর্ব দিকে রাখুন।

বাস্তুমতে, ঘরের পূর্বদিকে দেওয়ালে আয়না রাখলে সন্তান সুখের সম্ভাবনা বৃদ্ধি পায়।

বাস্তুমতে, ঘরের পূর্ব দিকের দেওয়ালে আয়না রাখলে ধনসম্পত্তি বৃদ্ধি পায়।

বাস্তমতে, রান্নাঘরের সামনেও যদি আপনি আয়না রাখতে পারেন তাতে আর্থিক উন্নতি হয়।

বাস্তুমতে, বিছানার কাছাকাছি কখনো আয়না রাখা উচিত না। ঘুম থেকে ওঠার পরে আয়না দেখলে নেগেটিভ এনার্জি শরীরে প্রবেশ করতে পারে। বাড়ির দক্ষিণ দিকে দেওয়ালে কখনোই আয়না রাখা উচিত নয়, এতে অনেক বেশী ক্ষতি হয়।

Related Articles