Hoop Life

Lifestyle: ঠাকুরঘরের যে স্থানে এক ঘটি জল রাখলে সংসারে অর্থনৈতিক সমৃদ্ধি আসবে

অর্থনৈতিক সমৃদ্ধিতে যদি আরো বেশি বাড়াতে চান, অথবা বাড়িতে থাকা মানুষগুলোর আয়-উপার্জন যদি বিক্রি করতে চান, তাহলে অবশ্যই ঠাকুরঘরে ঠাকুরের সামনে এক ঘটি জল রাখুন, তবে এক্ষেত্রে কিছু নিয়ম পালন করতে হবে, দেখতে হবে যেন কোনভাবেই না অপরিষ্কার হয়, প্রতিদিন সকালবেলা ঘুম থেকে উঠে শুদ্ধ কাপড়ে, এক ঘটি জল পাল্টে দিতে হবে, কারণে ঘটির জল যদি নোংরা থাকে, তাহলে নেতিবাচক শক্তি এর মধ্যে থাকবে, যার ফলে আপনার গৃহে কোন দিনই কোন উন্নতি হতে পারে না।

বাস্তু বিশেষজ্ঞদের মতে, এই এক ঘটি জল আপনার গৃহে অনেক সময় পজিটিভ এনার্জি নিয়ে আসতে সক্ষম হয়। তাই এই জল আপনাকে প্রতিদিন পাল্টাতে হবে, এই জল যদি গঙ্গাজল হয়, তাহলে আরো ভালো হয়, পরিস্কার কোন জল আনতে পারেন। আর এই জলের ওপরে যদি দুই একটা গোলাপ ফুলের পাপড়ি ছড়িয়ে দিতে পারেন, তাহলে তা অনেক বেশি পজিটিভ শক্তি আপনার সংসারের মধ্যে নিয়ে আসবে।

আমরা অনেক সময় বাস্তু টিপস মেনে চলি না, এ ধরনের ছোট ছোট বাস্তু টিপস, ছোট ছোট ঘরোয়া টোটকা আপনার জীবন কিন্তু পরিবর্তন করতে পারে, কিন্তু অনেকেই এ কথা বিশ্বাস করেন না, তবে যারা বিশ্বাস করে না, তারা এই কাজ কোন ভাবেই করতে যাবেন না, কারণ মনে অবিশ্বাস নিয়েই কাজ করলে এই কাজ করতে আপনি কখনোই সক্ষম হবেন না। তাই মনে অবিশ্বাস নিয়ে এই ধরনের কাজ করতে যাবেন না, যদি বিশ্বাস থাকে তাহলেই এই ধরনের কাজ করবেন এবং মাত্র ৭ দিনের মধ্যে হাতে নাতে ফল পাবেন। Hoophaap এর তরফ থেকে কোনো রকম কুসংস্কারকে প্রশ্রয় দেওয়া হচ্ছে না। তাই যা করবেন ভেবে চিন্তে করবেন।

Related Articles