whatsapp channel

Astro Tips: নতুন বছরে সংসারে শান্তি আনতে আজই ঘরে আনুন ময়ূরের পালক

নতুন বছর শুরু হতে আর কয়েকটা দিন বাকি। নতুন বছরে যদি গৃহে শান্তি আনতে চান, তাহলে অবশ্যই এই ছোট ছোট টোটকাগুলি মেনে চলতে পারেন। তবে যারা মনে করেন এগুলো কুসংস্কার…

Avatar

HoopHaap Digital Media

নতুন বছর শুরু হতে আর কয়েকটা দিন বাকি। নতুন বছরে যদি গৃহে শান্তি আনতে চান, তাহলে অবশ্যই এই ছোট ছোট টোটকাগুলি মেনে চলতে পারেন। তবে যারা মনে করেন এগুলো কুসংস্কার তারা এই কাজগুলো করতে যাবেন না। Hoophaap- এর তরফ থেকে কোনো রকম কুসংস্কারকে প্রশ্রয় দেওয়া হচ্ছে না। মন থেকে যদি ইচ্ছা করে তাহলেই এই ঘরোয়া টোটকা গুলিকে নিজের করে নিতে পারেন। যেহেতু কার্তিকের বাহন ময়ূর তাই ময়ূরের পালককে শুভ বলে মেনে নেওয়া হয়।

গৃহে যদি অশান্তি লেগেই থাকে, প্রতিবেশী কারোর সঙ্গে মনোমালিন্য হয়, সংসারের সদস্যদের মধ্যে লড়াই ঝগড়া লেগেই থাকে, তাহলে ঠাকুরের সিংহাসনের উপরে একটি ময়ূরের পালক রেখে দিন। আর প্রতিদিন এই ময়ূরের পালক দিয়ে হাওয়া করুন তাহলে দেখবেন আপনার সংসারের বিবাদ একেবারে চলে গেছে।

যদি বাচ্চার পড়াশোনায় একেবারে মন না বসে, তাহলে অবশ্যই বাচ্চার পড়ার ঘরে বা পড়ার টেবিলের ওপরে বা কোন বইয়ের মধ্যে ময়ূরের পালক রেখে দিতে পারেন, এবং কয়েক দিন পর থেকেই আপনি ফলাফল লক্ষ্য করবেন।

যদি আপনার জীবনে অর্থনৈতিক সংকট নেমে আসে, বা কোনো কারণে অর্থনৈতিক দুরবস্থা দেখা যায়, তাহলেই আপনি আপনার ঘরের আলমারির সিন্ধুকে যেখানে টাকা-পয়সা রাখেন, সেখানে দক্ষিণ-পূর্ব মুখ করে একটি ময়ূরের পালক রেখে দিতে পারেন, যে কোনো অর্থনৈতিক সমস্যার সমাধান হবে নিমেষের মধ্যে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media