Hoop Life

Vastu Tips: তুলসীর পাশে ভুলেও রাখবেন না এই জিনিসগুলি, অর্থনৈতিক সংকট গ্রাস করবে

মা তুলসীর পাশে ভুলেও রাখবেন না, এই জিনিসগুলো তাহলে আপনার জীবনে নেমে আসতে পারে, ঘোর অন্ধকার আমরা অনেক সময় এগুলি বিশ্বাস করি না, কিন্তু আপনি কি জানেন এই নিয়মগুলো আপনার জীবনকে কতটা পাল্টে দিতে পারে। আই আর দেরি না করে চটপট জেনে নিন মা তুলসীর পাশে ঠিক কোন কোন গাছগুলি বা কোন কোন জিনিসগুলি আপনি একেবারেই রাখবেন না।

১) জুতো একেবারেই রাখবেন না: মা তুলসীর গাছের সামনে কখনো জুতো জোড়া খুলে রাখবেন না, অনেক সময় জুতোর তাকে আমরা জুতো রেখে দিয়ে সেই সমস্ত জুতোর তাকও ধারে কাছে রাখা যাবে না।

২) কাঁটা জাতীয় গাছ একেবারেই রাখা উচিত নয়: মা তুলসীর পাশে কখনো ক্যাকটাস জাতীয় কোন গাছ রাখবেন না, এতে মা তুলসী আপনার ওপর রুষ্ট হতে পারে তাতে আপনার কখনো ভালো নাও হতে পারে তাই অবশ্যই এটি মেনে চলুন।

৩) চারপাশ পরিস্কার করুন: চারপাশ ভালো করে পরিষ্কার করে নিতে হবে, এতে দেখবেন আপনার প্রতি মা তুলসী অনেকখানি তুষ্ট হবেন, কারণ অপরিষ্কার জায়গায় কখনো তুলসী গাছ রাখতে নেই।

৪) একটি, তিনটি অথবা পাঁচটি তুলসী গাছ লাগাতে হবে: সংখ্যা অনুযায়ী তুলসী গাছ লাগাতে হবে, একটি অথবা তিনটি অথবা পাঁচটি তুলসী গাছ লাগালে আপনার জীবনে সমস্ত সমস্যা দূর হয়ে যাবে।

৫) মূল দরজার আশেপাশে কখনোই তুলসী গাছ লাগানো উচিত নয়: আপনি কি জানেন মূল দরজার আশেপাশে কখনোই তুলসী গাছ লাগানো উচিত নয়? এতে মা লক্ষ্মী অত্যন্ত বিরক্ত হন, আপনার উপর তাই অবশ্যই এটি পালন করুন, ঘরের ভেতরে উঠোনে পূর্ব দিকে খোলা জায়গায় অবশ্যই তুলসী গাছ রোপন করতে পারেন।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক