whatsapp channel

Dev-Jeet: জিৎ-এর সাথে আবার সিনেমা করতে চান অভিনেতা দেব! নিজেই করলেন বড় ঘোষণা

টলিউড ইন্ডাস্ট্রির বর্তমান প্রজন্মের সবথেকে সফল অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন দেব (Dev) ওরফে দীপক অধিকারী। বাণিজ্যিক ছবির নায়কের চরিত্রে অভিনয়ের মাধ্যমে কেরিয়ারের ভূমিকা রচনা করলেও বর্তমানে তিনি গবেষণামূলক নানা ভিন্ন…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

টলিউড ইন্ডাস্ট্রির বর্তমান প্রজন্মের সবথেকে সফল অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন দেব (Dev) ওরফে দীপক অধিকারী। বাণিজ্যিক ছবির নায়কের চরিত্রে অভিনয়ের মাধ্যমে কেরিয়ারের ভূমিকা রচনা করলেও বর্তমানে তিনি গবেষণামূলক নানা ভিন্ন স্বাদের চরিত্রে নিজেকে উজাড় করে দিচ্ছেন রুপোলি পর্দায়। আর তার প্রতিটি ধারার জীবন্ত চরিত্র যেন মধ্যমণি হয়ে উঠছে টলিপাড়ায়। অন্যদিকে বর্তমানে ব্যাংক বাণিজ্যিক ছবির সুপারস্টার হলেন অভিনেতা জিৎ (Jeet)। একের পর এক বাণিজ্যিক ছবিতে দেখা গেছে তাকে কেরিয়ারের শুরু থেকেই।

কিন্তু বর্তমান সময়ে বাংলা সিনেমা জগতের এই দুই মেগাস্টারকে একসাথে সিনেমার পর্দায় কিন্তু দেখা গেছে একবারই। ‘দুই পৃথিবী’ ছবিতে দুজনকে একসাথে দেখা গিয়েছিল। তারপর থেকে একদশকের বেশি সময় পেরিয়ে গেলেও দুজনকে আর স্ক্রিন-শেয়ার করতে দেখা যায়নি। বলে বাহুল্য, এই দুই অভিনেতার ভক্তদের মধ্যেও একটা রেষারেষি চলে সর্বক্ষণ। কিন্তু এর মাঝেও অনেকেই চান যে দুজন আবার একসাথে সিনেমায় অভিনয় করুক, যেমনটা বলিউডে হচ্ছে বর্তমান সময়ে। কারণ চিরপ্রতিদ্বন্দ্বী শাহরুখ-সলমন’কেও দেখা গেছে এক সিনেমায়। কিন্তু দেব ও জিৎ’কে আবার কবে একসাথে দেখা যাবে? এই প্রশ্ন উঠেই থাকে মাঝেমধ্যে।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

এবার এমনই কৌতূহলের নিষ্পত্তি করলেন অভিনেতা দেব। সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেতা বলেন যে এমন সম্ভাবনা বর্তমানে কিন্তু নেই। আর তার কারণটিও তিনি বুঝিয়ে বলেন। দেবের কথায়, “জিতের সঙ্গে আমার নিয়মিত কথা হয়। রুক্মিণী তো ওর সঙ্গে কাজও করছে। আমাদের একসঙ্গে কাজ করা হচ্ছে না কারণ ওরকম কোনও স্ক্রিপ্ট নেই। আমি অন্তত বলতে পারি, আমার দিক থেকে কারণ এটাই।” তবে ভবিষ্যতে যে তিনি এমনটা ভাবতে পারেন, তাও কিন্তু জানিয়ে দেন দেব। অভিনেতা বলেন, “কেউ একজন এগিয়ে আসুক আমাদের দুজনকে কাস্ট করে ভালো একটা স্ক্রিপ্ট নিয়ে। আমি তো রাজি হয়ে যাব। আমাদের দুজনের মধ্যে সেতু দরকার। ভালো গল্পের, ভালো পরিচালকের।”

যদিও এই গুঞ্জন কিন্তু আজকের নয়। অনেকদিন আগে থেকেই দেব জিৎ’কে এক সিনেমায় দেখার জন্য উদগ্রীব ভক্তরা। আর এই বিষয়ে আগে প্রশ্নের মুখোমুখি হতে হয়েছিল জিৎ’কেও। তিনি বিষয়টি নিয়ে সাফ জানিয়ে দিয়েছিলেন, “যে সব গুজব চলছে সবই ভিত্তিহীন। আমি আপনাকে নিশ্চিত করতে পারি যে শীঘ্রই এমন কোনও সম্ভাবনা নেই। আমরা একসঙ্গে কোনও ছবি করছি না। অন্তত, আমার এই ধরনের কোনও বিষয় জানা নেই।”

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা