whatsapp channel

‘খড়কুটো’ ধারাবাহিকের হাত ধরে বিয়ের রীতি শিখছেন আদরের পুটু পিসি

পুটু পিসি এখন স্টার জলসার জনপ্রিয় মুখ। এই প্রথম বাংলা ধারাবাহিকে পুটু পিসি হিট। খড়কুটো সিরিয়ালে তাকে দেখা যাচ্ছে একটি মজাদার চরিত্রে, তিনি সকলের আদরের পিসি। এই পিসির বিয়ে দিতে…

Avatar

HoopHaap Digital Media

পুটু পিসি এখন স্টার জলসার জনপ্রিয় মুখ। এই প্রথম বাংলা ধারাবাহিকে পুটু পিসি হিট। খড়কুটো সিরিয়ালে তাকে দেখা যাচ্ছে একটি মজাদার চরিত্রে, তিনি সকলের আদরের পিসি। এই পিসির বিয়ে দিতে সবাই এখন ব্যাস্ত। এমনিতেই এই ধারাবাহিকের নায়িকা তার রিয়েল লাইফ বিয়ে নিয়ে মত্ত, কিন্তু ধারাবাহিকের সেটে চলছে কখনো পুটু পিসির গায়ে হলুদ কখনো মেহেন্দি। বিয়ের নানান রীতি শিখছেন শ্যুটিং ফ্লোরে।

রিয়েল লাইফে এই পিসি বিবাহিতা। কিন্তু এত নিয়ম মেনে তিনি বিয়ে করেননি। শুধু মাত্র কাগজে কলমে বিয়ে করেই সংসার বেঁধেছেন সপ্তর্ষি মৌলিক এর সঙ্গে। সামাজিক ট্যাবু কে অগ্রাহ্য করে বিয়ে করেছেন তিনি একটা সময়।

বিয়ে প্রসঙ্গে কথা বলতে গেলে পুঁটু পিসি ওরফে সোহিনী সেনগুপ্তর ক্যারিয়ার নিয়ে দু চার কথা বলতেই হয়, কারণ তার ক্যারিয়ার ও ব্যাক্তিগত জীবন মিলে মিশে একাকার।

অপর্ণা সেন পরিচালিত ‘পারমিতার একদিন’ সিনেমাটি মনে আছে কিংবা শিবোপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় পরিচালিত ‘অলীক সুখ’? এই দুই সিনেমাতে বিশেষভাবে দেখা গিয়েছে একটি মুখকে। তিনি হলেন সোহিনী সেনগুপ্ত। এই অভিনেত্রী বরাবর থিয়েটার জগতের সঙ্গেই জড়িয়ে ছিলেন। ‘নান্দীকার’ পরিবারের সঙ্গে বহুদিন ধরে বসবাস করেন সোহিনী। ভাঙ্গাগড়া জীবনে ধরা দেয় সপ্তর্ষি মৌলিক। প্রায় ১৫ বছরের বয়সের ফারাককে তোয়াক্কা না করে চার হাত এক করে নেন সোহিনী। ‘মাধবী’ নাটকে সোহিনীর অভিনয় দেখেই প্রেমে পড়েন সপ্তর্ষি। ২০১৩ সালে সোহিনী সেনগুপ্তের সঙ্গে গাঁটছড়া বাঁধেন সপ্তর্ষি, এরপরে প্রায় ৭ বছরের সংসার, যে সংসারের কেন্দ্রবিন্দুতে রয়েছে থিয়েটার এবং ‘নান্দীকার’।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media