Bengali SerialHoop Plus

সৌরভের বিপরীতে অভিনয়ের প্রস্তাব কেন ফিরিয়ে দিলেন স্বস্তিকা, অবশেষে মুখ খুললেন অভিনেত্রী

মাত্র কয়েকদিন আগেই স্বস্তিকা দত্ত (swastika dutta) বাদ পড়েছেন রূপ প্রোডাকশন প্রযোজিত ওয়েব সিরিজ ‘অল্প হলেও সত্যি’ থেকে। তাঁকে রিপ্লেস করেছেন দর্শণা বণিক (Darshana banik)। নির্মাতাদের পক্ষ থেকে জানানো হয়েছে কনফার্ম করার পরেও ধারাবাহিকের ব্যস্ততার কারণে স্বস্তিকা নিজেই ছেড়ে দিয়েছেন ওয়েব সিরিজের কাজ। এই বিষয় নিয়ে এবার মুখ খুললেন স্বস্তিকা স্বয়ং।

স্বস্তিকা মুখ খুলতেই তৈরি হল ধাঁধা। বলা ভালো, স্বস্তিকা নিজেই ধাঁধাটি তৈরি করলেন। তিনি বললেন, শেষ থেকে শুরু হতে চলেছে ‘কি করে বলব তোমায়’ ধারাবাহিক। আপাতত এটাই সবচেয়ে বড় টুইস্ট। কিন্তু প্রকৃতপক্ষে ধারাবাহিকে কি হতে চলেছে তা খোলসা করেননি স্বস্তিকা। স্বস্তিকা জানিয়েছেন, টানা দুই বছর শশী-সুমিতের প্রযোজনা সংস্থার সাথে কাজ করে প্রযোজকদের সঙ্গে তাঁর যথেষ্ট ভালো সম্পর্ক রয়েছে। ফলে স্বস্তিকার ওয়েব সিরিজে কাজ করার খবর জানতে পেরে শশী-সুমিত বলেছিলেন, স্বস্তিকা যদি দিন-রাত কাজ করতে পারেন, তাতে তাঁদের কোনো আপত্তি নেই। কিন্তু ‘অল্প হলেও সত্যি’-র চিত্রনাট্য পড়ার পর স্বস্তিকা জানতে পারেন ওয়েব সিরিজের অধিকাংশ দৃশ্য দিনের বেলায় শুট হবে। অপরদিকে ‘কি করে বলব তোমায়’-এর শুটও দিনের বেলায় হয়। ফলে স্বস্তিকার কাছে ওয়েব সিরিজটিতে কাজ করা দুষ্কর হয়ে পড়েছিল। এই কারণে তিনি নির্মাতাদের জানিয়ে দেন ‘অল্প হলেও সত্যি’ ওয়েব সিরিজে কাজ করা তাঁর পক্ষে সম্ভব নয়।

তবে সৌরভ দাস (sourav das)-এর সঙ্গে কাজ করতে স্বস্তিকা স্বচ্ছন্দ নন বলেও গুজব রটেছে। এই গুজবের উত্তরে স্বস্তিকা জানিয়েছেন, তিনি সৌরভের অভিনয় পছন্দ করেন। সৌরভ অভিনীত ‘মন্টু পাইলট’ -এর টিজার দেখে স্বস্তিকা নিজেই সৌরভকে হোয়্যাটসঅ্যাপে প্রশংসা বার্তা পাঠিয়েছিলেন। স্বস্তিকা মনে করেন, নিজের আপত্তি জানানোর মতো বড় স্টার তিনি এখনও হননি।

কিন্তু টলিপাড়ায় শোনা যাচ্ছে, 15 ই জুলাই-এর মধ্যে শেষ হতে চলেছে ‘কি করে বলব তোমায়’। শশী-সুমিত প্রোডাকশনের পরের ধারাবাহিকের নায়িকা হিসাবে স্বস্তিকাকেই মনোনীত করা হয়েছে। এই প্রসঙ্গে স্বস্তিকা জানিয়েছেন, ‘কি করে বলব তোমায়’ শেষ হওয়ার কথা মিডিয়ার মাধ্যমেই তাঁর কানে এসেছে। তবে চ্যানেল কর্তৃপক্ষ বা প্রযোজনা সংস্থার তরফে এখনও কিছু জানানো হয়নি। স্বস্তিকা জানিয়েছেন, যদি ‘কি করে বলব তোমায়’ শেষ হয়, তাহলে তিনি কিছুদিনের বিরতি নেবেন। কারণ তাঁর মনে হয় নিজেকেও একটু ফ্রেশ করার দরকার রয়েছে। স্বস্তিকার মতে, একটা কাজ শেষ হওয়া মানে নতুন কাজের শুরু। তিনি মনে করেন, ‘অল্প হলেও সত্যি’ হাতছাড়া হলেও তাঁর জন্য হয়ত আগামী দিনে আরও বড় কোনো সুযোগ অপেক্ষা করছে। কারণ তাঁর মতে, যা হয় তা ভালোর জন্যই হয়।

whatsapp logo