Bengali SerialHoop PlusHoop Viral

হিন্দি গানে তুমুল নাচলেন ‘কৃষ্ণকলি’-এর শ্যামা, মুহূর্তে ভাইরাল ভিডিও

সন্ধ্যে সাতটা বাজলে টিভির পর্দায় শুরু হয়ে যায় ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক। শ্যামা গুণবতী, সকলের সব সমস্যা নিমেষে সমাধান করে। শ্যামার সব বিপদে কৃষ্ণ সাহায্য করে। শ্যামা ভালো রাঁধে আবার ভালো গানও করে। শ্যামার এই সারল্য নিয়ে ২ বছরের ওপর এই সিরিয়াল জনপ্রিয়ের শীর্ষে।

সিরিয়ালে প্রথম অভিষেক তিয়াশার ‘কৃষ্ণকলি’ সিরিয়ালে শ্যামার চরিত্রে। প্রথম কাজেই নিজের অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছেন শ্যামা ওরফে তিয়াসা। সিরিয়ালে তিয়সাকে একদম ঘরোয়া বউ এর লুকে দেখা যায়। আর রিয়েল লাইফেও শ্যামা বিবাহিত। স্বামী শ্বশুর আর শ্বাশুড়িকে নিয়ে বেজায় খুশি শ্যামা।

সিরিয়ালে শ্যামা একজন কীর্তন গান করেন। তাঁর গলার জাদুতে জয় করে নিয়েছেন পরিবারের মন। সংসারের ঘাত প্রতিঘাত কাটিয়ে জীবনে জেতার গল্পই বলে কৃষ্ণকলি।তবে এখন আবার তাঁকে দেখা যাচ্ছে ডবল রোলে। এক দিকে মাম ও অন্যদিকে শ্যামা। এই দুই চরিত্রই দক্ষতার সঙ্গে সামালাচ্ছেন তিয়াসা নিজে। অবশ্য সামনের সম্প্রচারে মাম বিদায় নিচ্ছে সিরিয়াল থেকে। আবার শ্যামা একাই আসছে রাজ করতে।

তিয়াসা কিন্তু বাস্তবে খুব মজার মেয়ে। শ্যুটিংয়ের ফাঁকে নানান সময়ে নানান রকম খুনসুটি ভিডিয়ো করে থাকেন তিনি। যা মুহূর্তেই ভাইরাল। প্রায়শই নানা রকম মজার ভিডিয়ো শ্যামা অর্থাৎ তিয়াশাকে পোস্ট করতে দেখা যায় তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। সেখানেই কয়েকদিন আগে দারুণ একটি বোল্ড ফোটোশ্যুটের ভিডিও পোস্ট করে সকলের নজর কেড়েছিলেন অভিনেত্রী। এবার তেমনই এক মজার ভিডিও শেয়ার করেছেন তিনি। হাতে শাখা, পলা, মাথা ভর্তি সিঁদুর। রয়েছেন শ্যামার বেশে। হঠাৎই ‘মেরে জ্যায়সে লাখো মিলে হোঙ্গে তুঝকো পিয়া’ গানে নাচতে শুরু করেদিলেন তিনি। এই ভিডিও শেয়ার করেছেন তিয়াশা নিজেই । আর মুহূর্তে সেই ভিডিয়ো আগের ভিডিয়ো গুলির মতো ভাইরাল। বহু মানুষ প্রশংসা করেছেন তাঁর এই ভিডিয়োতে।

Related Articles