BollywoodHoop Plus

Adah Sharma: আদা শর্মার একি হাল! চড়া মেক-আপে সৌন্দর্য হারালেন অভিনেত্রী

1920 হরর মুভি দেখে থাকলে নায়িকা আদা শর্মাকে (Adah Sharma) চিনবেন। কারণ, তিনি কেরিয়ার শুরু করেছিলেন বিক্রম ভাটের ছবি 1920 দিয়ে। এই হরর মুভিটি বক্স অফিসে ভালো ব্যবসা করে এবং এই ছবির জন্য তিনি ফিল্মফেয়ারে সেরা নবাগত অভিনেত্রীর মনোনয়নও পেয়েছিলেন।

মিষ্টি এই নায়িকা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। ছবি থেকে ভিডিও ও রিল আপলোড করেন প্রতিনিয়ত। রিসেন্ট কোনো মুভিতে তাকে দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ার দৌলতে তাকে নিত্য যাতায়াত করতে দেখা যায়। বর্তমানে, হিন্দি ছবিতে আদা’কে দেখা না গেলেও তেলেগু এবং কন্নড় চলচ্চিত্রে তাকে জমিয়ে কাজ করতে দেখা গিয়েছে।

সম্প্রতি, আদা একটি ভিডিও আপলোড করেন ইনস্টাগ্রাম পেজে। একটি মেক আপ টিউটোরিয়াল দেখাচ্ছিলেন তিনি। কিভাবে গালে ফাউন্ডেশন মাখতে হয়, আই ল্যাশ কিভাবে চেপে আটকাতে হয়, এমনকি কোন কালারের লিপস্টিক মানানসই হবে ইত্যাদি ইত্যাদি। ভিডিওর সবটাই ঠিক আছে, কিন্তু, মেক আপ করার পর আদা যেই রূপ ধারণ করে সেই রূপ 1920র ভূতকে হারিয়ে দেবে। দেখুন অভিনেত্রীর মেক আপ করার অনবদ্য স্টাইল।

 

View this post on Instagram

 

A post shared by Adah Sharma (@adah_ki_adah)

অভিনেত্রীর এমন ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই বেশ মজা পেয়েছেন। অভিনেত্রী যেমন মজা দিতে জানেন তেমনই কয়েকবার ট্রোল হয়েছেন। একবার, প্রায় অর্ধনগ্ন হয়ে গলায় সোনার চেন পরে ছবি তুলে বাপ্পি লাহিড়ীর সঙ্গে নিজের তুলনা করতে গিয়ে তুমুল ট্রোলের শিকার হন, পরবর্তীতে উইন্ডসর প্রাসাদের রক্ষীর সামনে ‘অশ্লীল’ নাচ নেচে ট্রোলের মুখোমুখি হন।

whatsapp logo