Hoop NewsHoop Trending

আমি দুর্বার গতিতে মেয়েদের সঙ্গে মিশি: মদন মিত্র

“আমি দুর্বার গতিতে মেয়েদের সঙ্গে মিশি। আমাদের এত দেবদেবী, দেবী সরস্বতী, কালী, এদের জড়িয়ে ধরি, বলি মা মাগো রক্ষা করো, কই তার মধ্যে তো পাপ দেখেন না?” বিখ্যাত প্রশ্ন দিদির সৈনিক মদন মিত্রের। এদিকে ওহ লাভলি বলতে পারছেন না তিনি, বুকে বড্ড কষ্ট তার। পিছনে রাম ঠাকুরের ছবি সামনে ক্যামেরা ও মধ্যিখানে মধ্যমণি মদন দা, বলে চলেছেন মনের কথা, রেখেছেন প্রশ্ন সমাজের কাছে।

নানান কথার মাঝে এদিন MMLIVE এ এসে মদন দা আইটেম গার্ল রাখি সাওয়ান্তকে টেনে এনেছেন। তিনি এদিন এও বলেছেন যে তার সঙ্গে রাখির এমন কিছু ছবি আছে যা দেখলে হয় লোকে বয়কট করবে নয় সুগার বেড়ে যাবে। আজব কথা বলে ফের জলঘোলা শুরু করলেন দিদির সৈনিক মদন মিত্র।

এবারে নিজের পরিবারের সকলের সঙ্গে তোলা ব্যাক্তিগত ছবি নিজেই পোস্ট করা শুরু করবেন মদন দা। তার কথায়, মদন মিত্র যাই করুক না কেন লাটাই তার স্ত্রীর হাতেই আছে। অন্তত এমন কথা দিদি নং ১ শোতে এসে বলেছিলেন তিনি। এদিকে কিছুদিন আগে মদন মিত্র নিজে নুসরত জাহান সঞ্চালিত একটি রেডিও চ্যাট শোতে এসে বলেছিলেন, আমার সব ভার্চুয়াল, কোনো কেস নেই।

তাহলে এরপরেও কেস খেলেন কেনো? মদন দা কি সত্যি কেস খেয়েছেন? দিদির সৈনিক কি সত্যি সমস্ত মেয়েদের মা কালি বা মা সরস্বতীর চোখে দেখেন? উত্তর মদন দা নিজেই ফেসবুক লাইভে এসে দিয়েছেন। পাশাপাশি মদন মিত্রের বৌমা দুদিন আগে এসে মদন মিত্রের ছেলের ও মদন মিত্রের ব্যাক্তিগত মুখোশ টেনে খুলেছেন, এমনকি বেশ কিছু মহিলা বেষ্টিত অসামাজিক ছবি ভাইরাল হয়েছে মদন দাকে কেন্দ্র করে যার সাফাই দিতে এদিন নিজের মুখ খোলেন এই প্রবীণ রাজনীতিবিদ। চলুন মদন দার মুখ থেকে শুনে নিই আরেকবার তিনি কি কি বললেন।

whatsapp logo